Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর উত্তরা, গাজীপুর ও মোহাম্মদপুর এলকায় র‌্যাব ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে ছিনতাই চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে।
গতকাল শুক্রবার উত্তরায় র‌্যাব-১ কার্যালয়ে সংবাদ সম্মেলনে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন জানান, গত বৃহস্পতিবার রাতভর টঙ্গী এবং উত্তরা থেকে পাঁচ ছিনতাইকারিকে গ্রেফতার করা হয়। এরা হলো, মোহাম্মদ শরিফ হোসেন, আব্দুল্লাহ বাবু, মো. শ্যামল হোসেন ওরফে রাব্বি, নাসির রাজ, সাজেদুল আলম ওরফে শাওন। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাই করা একটি মোটরসাইকেল, ৫৯টি মোবাইল ফোন ও নগদ ৩০ হাজার টাকা।
তিনি বলেন, গাজীপুরের টঙ্গী এলাকায় ছিনতাইকারী চক্রের অন্যতম মূল হোতা শরীফ হোসেন। সে আব্দুল্লাহপুর বাস স্ট্যান্ড থেকে টঙ্গী স্টেশন রোড পর্যন্ত পথচারীদের জিম্মি করে মোবাইল ছিনিয়ে নিতো। বাকিরা তার সহযোগী।
অপরদিকে রাজধানীর লালমাটিয়া এলাকায় রিকশাযাত্রী দুই ছাত্রকে মারধর করে ৪৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলো, জসিম উদ্দিন ওরফে জর্জি ও মীর হোসেন।
পুলিশের তেজগাঁও বিভাগের ডিসি এইচ এম আজিমুল হক জানান, গত ১৫ অক্টোবর ঢাকা কলেজের শিক্ষার্থী স্বাধীন সরকার ও তার চাচাতো ভাই মোশারফ হোসেন সবুজ কলেজ থেকে রিকশায় করে আদাবরে নিজ বাসায় ফিরছিলেন। পথে লালমাটিয়া এলাকায় সানরাইজ প্লাজার পাশে পান কেনার জন্য রিকশা থামান তারা। এ সময় একটি মোটরসাইকেলে করে দুজন এসে তাদের মারধর করে। পরে আরও দুজন মোটরসাইকেলে করে এসে স্বাধীন সরকারের পেছনে কিছু একটা ঠেকিয়ে গুলি করার ভয় দেখিয়ে ৪৫ হাজার ৫শ’টাকা ছিনিয়ে নেয়।
গত বৃহস্পতিবার দিবাগত রাতে লালমাটিয়া ও ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ