Inqilab Logo

রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

বাগেরহাট থেকে সকল রুটে বাস চলাচল শুরু

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৯:০৮ পিএম


বাগেরহাটে বাস চলাচল শুরু হয়েছে। বন্ধের ৩৬ ঘন্টা পরে শনিবার (২২ অক্টোবর) বিকেল পাঁচটা থেকে বাগেরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লা ও স্থানীয় সকল রুটে বাস ছেড়ে গেছে।
মহাসড়কে অবৈধ যান চলচল বদ্ধের দাবীতে বাগেরহাট আন্ত:জেলা বাস-মিনিবাস মালিক সমিতি ও বাগেরহাট মোটর শ্রমিক ইউনিয়ন যৌথভাবে শুক্রবার (২১ অক্টোবর) সকাল ৬টা থেকে সব ধরনের বাস চলাচল বন্ধ ছিল। এই বাস ধর্মঘটের কারনে ভোগান্তিতে পড়েছেন সাধারন মানুষ। তবে বিএনপি বলছে, খুলনার সমাবেশ পন্ড করতে ধর্মঘট করে সরকার দলীয় লোকেরা।
বাগেরহাট জেলা শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টু জানান, মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচলের প্রতিবাদে মালিক শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে শুক্রবার সকাল ৬টা থেকে অনিদৃষ্ট কালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হয়। খুলনায় বিএনপির সমাবেশ উপলক্ষে এই বাস ধর্মঘট করা হয়েছে বলে বিএনপির পক্ষ থেকে মিথ্যাচার করা হচ্ছে। বাগেরহাটে বিএনপির এমন কোন সাংগঠনিক অবস্থা ভাল নয় যে, ধর্মঘট দিয়ে তাদের আটকাতে হবে।
বাগেরহাট আন্তঃজেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি বলেন, প্রশাসনের আশ্বাসে আমরা ধর্মঘট প্রত্যাহার করেছি। বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে সকল রুটে গণ পরিবহন চলাচল স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ