Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

জাতীয় পার্টি নেতা শফিকুল ইসলামের ইন্তেকাল

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির জাফর কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এডভোকেট কাজী শফিকুল ইসলাম বাবুল, ৬৩, শনিবার বিকাল ৫টায় ঢাকা মিরপুর কিডনি ফাউন্ডেশনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন যাবৎ কিডনি রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে যান। গতকাল রোববার দুপুরে যশোর জামে মসজিদ ও বিকালে অভয়নগর হিদিয়া গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থান দাফন করা হয়।
জাতীয় পার্টির শোক
জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও যশোর জেলা শাখার সভাপতি এডভোকেট কাজী শফিকুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডক্টর টি. আই. এম. ফজলে রাব্বি চৌধুরী ও মহাসচিব মোস্তফা জামাল হায়দার এক শোকবাণী প্রদান করেন।
শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, জাতীয় জীবনের এক যুগসন্ধিক্ষণে এডভোকেট কাজী শফিউল ইসলাম বাবুলের মৃত্যু শুধু জাতীয় পার্টি নয়, সমগ্র দেশের গণতান্ত্রিক আন্দোলনের জন্য একটি অপূরণীয় ক্ষতি বয়ে এনেছে। ছাত্রজীবন থেকে তিনি এদেশের প্রগতিশীল গণতান্ত্রিক আন্দোলনে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন এবং যশোর তথা দক্ষিণাঞ্চলের জনতার সকল আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছেন। আমরা এই সংগ্রামী নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং তাঁর রূহের মাগফেরাত কামনা করছি। সেই সঙ্গে তাঁর পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ