Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীদের নির্বাচিত করুন সুজন নেতৃবৃন্দ

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের তথ্য উপস্থাপন এবং অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের আহ্বানে গতকাল সকালে সুজন-সুশাসনের জন্য নাগরিক -এর আয়োজনে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও এর আগে নিচে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন সুশাসনের জন্য নাগরিক (সুজন)-এর সভাপতি আব্দুর রহমান, সহ-সভাপতি রফিউর রাব্বী, হাফিজুর রহমানসহ অন্য নেতৃবৃন্দ ।
এসময় বক্তারা বলেন, প্রত্যেক সরকারের আমলেই মানুষের ভোটাধিকার হরণ করা হয়ে থাকে। অতীতের কোনো নির্বাচনই সুষ্ঠু হয় নাই। তাই বর্তমান সরকারের প্রতি আহ্বান নির্বাচন কমিশনকে শক্তিশালী করে মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে হবে। নির্বাচন ব্যবস্থার উপর মানুষের আস্থা ফিরিয়ে আনতে হবে।
সাধারণ ভোটারদের প্রতি আহ্বান করে বক্তারা বলেন, এবারের সিটি করপোরেশন নির্বাচনের অনেক প্রার্থীই রয়েছেন যারা অস্ত্র ও মাদক ব্যবসায়ীদের কাছ থেকে বিভিন্ন রকমের সুযোগ-সুবিধা নিয়ে থাকে। তাই আপনারা প্রার্থীদের ব্যাপারে চিন্তা-ভাবনা করে ভোটাধিকার প্রয়োগ করবেন।
মামববন্ধন শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন সুশাসনের জন্য নাগরিক’র সমন্বয়কারী দীপক কুমার সরকার, সহযোগী সম্পাদক সানজিদা হক,  ঢাকা অঞ্চলের সমন্বয়কারী মুশরিকুর ইসলাম শিমুল, নারায়ণগঞ্জ জেলা সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক হিমাংশু সাহা জুয়েলসহ অন্য নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলনে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, পেশা, মামলা, প্রার্থী ও নির্ভরশীলদের বাৎসরিক আয়, প্রার্থী ও নির্ভরশীল সম্পদ, দায়-দেনা ও ঋণ এবং কর সংক্রান্ত তথ্য উপস্থাপন করা হয়। উল্লেখ্য, আগামী ১৭ ডিসেম্বর শনিবার বিকেল ৩টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থীদের এক মঞ্চে এনে ‘জনগণের মুখোমুখি অনুষ্ঠান’ আয়োজন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ