Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

গৃহবধূর ওপর হামলা ও লুটপাট রহস্যজনক কারণে মামলা নেয়নি দক্ষিণখান থানা পুলিশ

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর দক্ষিণখানে বাসায় ঢুকে গৃহবধূর ওপর হামলা ও লুটপাটের ঘটনায় রহস্যজনক কারণে মামলা নেয়নি পুলিশ। গতকাল রোববার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভূক্তভোগী গৃহবধূ সাহিদা ইয়াসমিন । অবশেষে তিনি আদালতে মামলা করতে বাধ্য হন।
শাহিদা ইয়াসমিন বলেন, ২০১৪ সালে দক্ষিণখানে দেড় কাঠা জমি কিনে স্বামী-সন্তান নিয়ে সেখানে বসবাস করে আসছেন। সেখানে বাড়ি তৈরির শুরু থেকেই স্থানীয় সন্ত্রাসী দলিলুর রহমান ওরফে দুলাল, রাজ্জাক, জুয়েল ও তাদের সহযোগিরা চাঁদা দাবি করে আসছে। না দেয়ায় গত ৩০ নভেম্বর রাতে তার বাড়িতে হামলা চালায় সন্ত্রাসীরা। এতে তিনি গুরুতর আহত হন। এ বিষয়ে দক্ষিণখান থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা নেয়নি। পরে আদালতে তিনি মামলা করেন।
শহিদা অভিযোগ করেন, মামলার পর থেকে সন্ত্রাসীরা অব্যাহত হুমকি দিচ্ছে। যে কারণে তিনি পরিবার নিয়ে অন্যত্র থাকছেন। এ অবস্থা থেকে রেহাই পেতে সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ