Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

মেঘা গুপ্ত লাইফ ওকে’র সিরিয়ালে

প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১০:২৪ পিএম, ১২ ডিসেম্বর, ২০১৬

আগস্টে ‘এক থা রাজ এক থা রানি’ সিরিয়ালের অভিনেতা সিদ্ধান্ত কারণিককে বিয়ে করার পর বেশ কিছু দিন ছোট পর্দা থেকে অনুপস্থিত ছিলেন অভিনেত্রী মেঘা গুপ্ত। অবশেষে তিনি যে কাজটি ভাল করেন সেটি করার জন্য ফিরছেন, অর্থাৎ আবার তাকে অভিনয় করতে দেখা যাবে।
লাইফ ওকে চ্যানেলের ‘ড্রিম গার্ল’ সিরিয়ালেই তাকে শেষ দেখা গেছে। তিনি এতে কেন্দ্রীয় নারী চরিত্র আরতীর ভূমিকায় অভিনয় করতেন। এবার তিনি এই চ্যানেলের একটি সিরিয়ালে গৃহবধূর ভূমিকায় অভিনয় করবেন। জয় মেহতা প্রযোজিত সিরিয়ালটির এখনও নামকরণ হয়নি।
সিরিয়ালটির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্র বলেছে, “এক ফরেস্ট অফিসারকে নিয়ে সিরিয়ালটির গল্প। মেঘা তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন। তাদের কন্যার জন্ম আর এক বাঘিনীর শাবকের জন্ম হয় একই সময়। এর ফলে বাঘিনীর সঙ্গে দম্পতির এক নিবিড় সম্পর্কের সৃষ্টি হয়। একসময় শাবকটিকে কেউ সরিয়ে ফেললে বাঘিনীটি উন্মত্ত হয়ে যায়। এটি এমন এক নায়কের গল্প যে দায়িত্ব আর আবেগের মাঝে বিভক্ত হয়ে পড়ে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরিয়াল


আরও
আরও পড়ুন