Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

সেনবাগে ভ্রাম্যমান আদালতের অভিযান, তিন ব্যবসা প্রতিষ্ঠানের ১২ হাজার টাকা জরিমানা

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ৫:৪৭ পিএম

নোয়াখালীর সেনবাগ পৌর শহরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনার দায়ে তিন প্রতিষ্ঠানের ১২ হাজার টাকা জরিমানা আদায় করেছে। তাছাড়া আরো শতাধিক প্রতিষ্ঠানকে সতর্ক করে সড়কের দু’পাশের ফুটপাতের অস্থায়ী দোকান-পাট উচ্ছেদ করে উম্মুক্ত করেছে শহরের সড়ক ও অলিগলি।
বুধবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিস্ট্রেট নাজমুন নাহার এ অভিযান পরিচালনা করেন। এ সময় নির্বাহী ম্যজিস্ট্রেট জানান, মঙ্গলবার তিনি নিজে এসে ফুটপাত থেকে পণ্যসামগ্রী সরিয়ে ফেলার নির্দেশ দিয়ে সতর্ক করেছিলেন ব্যবসায়ীদের। কিন্তু কিছু ব্যবসায়ী সরকারী নির্দেশ অমান্য করায় ভ্রম্যমান আদালত পরিচালনা করে অর্থদন্ড করা হয়।
এ সময় ‘সড়ক পরিবহন আইন ২০১৮’ অমান্য করায় ফল দোকানি আনোয়ার হোসেন (৪৮) এর ৫০০০ টাকা, মুদি দোকানি আবদুল বাকী (৩০) এর ৫০০০ টাকা ও নবাবী বিরিয়ানী’র মালিক মো. ফিরোজ এর ২০০০ টাকা জরিমানা আদায় করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ