Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জালিয়াতির অভিযোগে শাবির ছাত্রলীগ কর্মীকে বহিষ্কার

| প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে আটক ছাত্রলীগ কর্মী আল আমিনকে সাময়িক বহিষ্কার করেছে বিশ^বিদ্যালয় প্রশাসন। আল আমিন বিশ^বিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের ১ম বর্ষের ২য় সেমিস্টারের শিক্ষার্থী। গত রবিবার বিশ^বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর মুন্সী ড. নাসের ইবনে আফজাল বিষয়টি নিশ্চিত করেন। সূত্র জানায়, ভর্তি পরীক্ষায় জালিয়াতি সংক্রান্ত এক তদন্ত কমিটির কমিটির সুপারিশের ভিত্তিতে তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। আল আমিন বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামের অনুসারী। গত ২৬ নভেম্বর ভর্তি পরীক্ষার দিন সকালে তাকে ডিভাইসসহ আটক করা হয়।
এদিকে ভর্তি পরীক্ষার জালিয়াত চক্রের বিরুদ্ধে প্রশাসনের অস্বচ্ছতার প্রতিবাদে লাগাতার আন্দোলন করছেন সাধারণ শিক্ষার্থীরা। সোমবার দুপুর ১২টায় কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে মানববন্ধনের আয়োজন করে শিক্ষার্থীরা। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ^বিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এসে সমাবেশে মিলিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জালিয়াতি

৬ অক্টোবর, ২০২০
৫ ফেব্রুয়ারি, ২০২০
১৯ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ