Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় আ’লীগ নেতা হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ৮:০০ পিএম

কুষ্টিয়া ভেড়ামারা উপজেলায় স্থানীয় আওয়ামী লীগ নেতা হত্যা মামলার প্রধান আসামী নাজিম (৫২) কে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার ২৫ অক্টোবর বিকাল সাড়ে ৫টার দিকে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন নতুন ইপিজেড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত নাজিম উপজেলার ধরমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইনতাজ আলী হত্যা মামলার ১ নং আসামী।

র‌্যাব সূত্রে জানা যায়, গত ২২ অক্টোবর ২০২২ ইং তারিখ রাত ৯টা ২০ মনিটের কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানাধীন মহিষাডোরা গ্রামে পুর্ব শত্রুতার জের ধরে প্রকাশ্যে পিটিয়ে ১ জনকে হত্যার ঘটনা ঘটে। এ ঘটনার পরে মোঃ রবিউল ইসলাম (৫৬), পিতা-মৃত সুন্নত শেখ, সাং-মহিষাডোরা, থানা-ভেড়ামারা, জেলা-কুষ্টিয়া বাদী হয়ে ভেড়ামারা থানায় হত্যা মামলা দায়ের করে, যার মামলা নং-২১, তারিখ ২৩ অক্টোবর ২০২২ খ্রিঃ, ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৫০৬/১১৪ পেনাল কোড। হত্যাকান্ডের পর থেকে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্প হত্যাকান্ডে জড়িত আসামীদের গ্রেফতারের জন্য ব্যাপক অভিযান শুরু করে। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে গত ২৫ অক্টোবর ২০২২ ইং তারিখ বিকাল সাড়ে ৫টার দিকে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া এবং র‌্যাব-৪, সিপিসি-২, সাভার ক্যাম্পের যৌথ অভিযানে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন নতুন ইপিজেড এলাকা হতে মামলার এজাহারনামীয় ১নং আসামী মোঃ নাজিম (৫২), পিতা-মৃত আলিম উদ্দিন, সাং-মহিষাডোরা, থানা-ভেড়ামারা, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ