Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

হরিপুরে নদীর লোনা থেকে এক ব‍্যাক্তির লাশ উদ্ধার

রাণীশকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ৮:৪৬ পিএম | আপডেট : ৮:৫১ পিএম, ২৮ অক্টোবর, ২০২২

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার গজধুমডাঙ্গীর লোনা নদী থেকে তৌহিদুর রহমান তৈয় (৩৮) নামে এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে হরিপুর থানা পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার গজধুমডাঙ্গীর পূর্ব পাশ দিয়ে বয়ে যাওয়া লোনা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া লাশটি উপজেলার গজধুমডাঙ্গী গ্রামের মৃত আব্দুর রহমান ছেলে তৌহিদুর রহমান তৈয়।

স্থানীয়রা জানান, গজধুমডাঙ্গী গ্রামের মৃত মফিজউদ্দিনের ছেলে আরিফ(২০) লোনা নদীতে কারেন্ট জাল দিয়ে মাছ ধরতো। জাল চুরি যাওয়ার কারণে জালের সঙ্গে বিদ্যুৎ সংযোগ স্থাপন করে।
এঘটনায় অভিযুক্ত আরিফ পলাতক রয়েছে। তার বোন কাশমিরা জানায় আরিফ বাসায় নেই। সে আরও জানান, তাদের অনেক জাল চুরি গেছে। তার কারণে আরিফ জালের সঙ্গে বিদ্যুৎ সংযোগ স্থাপন করে।
গজধুমডাঙ্গী গ্রামের সুলতান আলী(৭০) জানান, নিহত তৌহিদুর দিনমজুর। প্রতিদিন শামুখ কুড়িয়ে বিক্রি করে জীবিকা নির্বাহ করে। আজকেও সে শামুখ কুড়াতে লোনা নদীতে গিয়েছিল।

নিহতের স্ত্রী জবেদা বেগম জানান, আমার স্বামী তৌহিদুর প্রতিদিনের ন‍্যায় আজ শুক্রবার ভোরে লোনা নদীতে শামুখ কুড়াতে যায় এবং বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। আমি এঘটনায় ন‍্যায় বিচার চাই।

হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ