Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

প্রধানমন্ত্রী দিয়েছেন দেশের মানুষের মর্যাদা : নৌপরিবহন প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৮:১৫ পিএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বিএনপির সমাবেশে বাস মালিকরা তাদের বাসের ক্ষয়ক্ষতির কথা চিন্তা করে ধর্মঘট দিচ্ছে; অন্য কোন কারণে নয়।

পরিবহন ধর্মঘটের জন্য সরকার দায়ী নয় উল্লেখ করে তিনি বলেন, বাস মালিকরা বলছে যে বিএনপি গাড়ি পুড়িয়ে, শ্রমিক, মালিক ও জনসাধারণকে হত্যা করেছে। তারা কখনো বাস মালিক ও শ্রমিকের খোঁজ খবর নেয় নাই।
প্রতিমন্ত্রী আরো বলেন, তাদের (বাস মালিকদের) পাশে দাঁড়িয়েছিলেন একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাবিএনপি বাস মালিক ও শ্রমিকদের কাছে ক্ষমা চাওয়ার পর যদি তারা ক্ষমা করে সেটা তাদের বিষয়।
খালিদ মাহমুদ চৌধুরী আজ জেলার বোচাগঞ্জে আব্দুর রৌফ চৌধুরী অডটরিয়ামে ‘কমিউনিটি পুলিশিং ডে-২০২২’ উদযাপন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আাসলাম, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, এএসপি সার্কেল রওশন আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফছার আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক আবু তাহের মো. মামুন।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সময়ে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। বিদেশিরা বাংলাদেশে বিনিয়োগ করতে চায়। কারণ এখন বাংলাদেশে সিকিউরিটি আছে। কোন ধরনের ঝুঁকি নাই। আর এ ঝুঁকি মোকাবেলা করেছে বাংলাদেশের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
তিনি বলেন, বিএনপি দেশের মানুষকে না খেয়ে মারতে চেয়েছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের মর্যাদা দিয়েছেন। এটাকে ধরে রাখতে হবে। এজন্য প্রয়োজন শান্তি-শৃঙ্খলা বজায় রাখা। সর্বত্র শান্তি থাকবে। ব্যক্তি, সমাজ ও রাষ্ট্রীয় জীবনের সকল ক্ষেত্রে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে হবে। তাহলে উন্নত বাংলাদেশ হবে, যেটা আমরা কল্পনা করছি।
কমিউনিটি পুলিশিং-ডে উপলক্ষে সকালে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।



 

Show all comments
  • hassan ৫ নভেম্বর, ২০২২, ৪:৩০ পিএম says : 0
    আমরা সাধারন বাংলাদেশের মানুষ আমরা বাংলাদেশে স্বাধীন করেছিলাম আমরা বৃদ্ধ আমরা সব দেখেছি সব জানে কে কি করেছে আমাদের দুঃখ কেন আমরা দেশ স্বাধীন করলাম পাকিস্তানের সময় তো এই রকম অত্যাচার অনাচার অবিচার গুম খুন হত্যা ধর্ষণ দেশের টাকা লুটপাট এগুলো তো আমরা দেখি নাই শুধু একাত্তরেই এটা ঘটেছিল আমাদের দেয়ালে পিঠ ঠেকে গেছে আপনারা যতই মানুষকে গুম খুন হত্যা করেন না কেন আল্লাহ এবার আপনাদেরকে ছাড় দিবেন না ...খাবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌপরিবহন প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ