Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

সোনাগাজীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা, সকালে বিক্ষোভ

সোনাগাজি (ফেনী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৬, ৪:২৭ পিএম

সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি নিজাম উদ্দিনকে কুপিয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে সোনাগাজী পৌরশহরে মঙ্গলবার সকালে বিক্ষোভ মিছিল করেছে পৌর ও উপজেলা ছাত্রলীগ।

বিক্ষোভ মিছিলে ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ইব্রাহিম ভুঞা রাসেল, জেলা ছাত্রলীগের উপ অর্থ বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন জীবন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুল হক, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ রিয়েল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

গুরুতর আহত নিজাম ও তার ছোট ভাই জামাল ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

উল্লেখ্য, সোমবার দিবাগত রাত ১২টায় আমির উদ্দিন বাজার সংলগ্ন ডা. আইয়ুব আলী বাড়ীতে নিজামকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় স্বদলীয় সন্ত্রাসীরা।

এসময় সন্ত্রাসীরা তার মাথায়, হাতে, বুকে ও পিঠে ৭টি স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তাকে রক্ষা করতে এলে তার ছোট ভাই জামালকেও কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।রাতে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
জামাল জানায়, বাকবিতণ্ডার জের ধরে আরু মেম্বার, তার ভাই বাচ্চু ও শামিম মেম্বারের নেতৃত্বে তাদের উপর হামলা চালানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ