Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

উন্নত-সমৃদ্ধশালী দেশ গড়তে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করুন -আমিরাতে রেডিমেড গার্মেন্টস অ্যাসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠানে কনসাল জেনারেল

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন, | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৬:৩৮ পিএম

উন্নত-সমৃদ্ধশালী দেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন প্রবাসীদের উদ্দেশ্যে বলেছেন, আপনাদের প্রেরিত রেমিট্যান্স ও বিনিয়োগ দেশের অর্থনীতিতে অনেক বড় অবদান রাখছে। তাই দেশের উন্নয়নে আরো ব্যাপকভাবে রেমিট্যান্স পাঠানোর পাশাপাশি বিনিয়োগও করুন। গত শুক্রবার রাতে আমিরাতের আজমানের হেলুতে ইয়াকুব সৈনিক ফার্ম হাউজে রেডিমেড গার্মেন্টস ট্রেডার্স অ্যাসোসিয়েশন, আজমান, আরব আমিরাতের আয়োজিত অভিষেক ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংগঠনের সভাপতি ইমন মোহাম্মদ হাকিমের সভাপতিত্বে ও সংগঠনের প্রধান উপদেষ্টা হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি, দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান, বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ, বাংলাদেশি কমিউনিটি ব্যক্তিত্ব আলহাজ্ব রফিকুল ইসলাম, বাংলাদেশ বিজনেস কাউন্সিল আজমানের সভাপতি প্রকৌশলী মোহাম্মদ জিল্লুর রহমান, বাংলাদেশ বিজনেস কাউন্সিল আজমানের সাধারণ সম্পাদক মোহাম্মদ হেলাল উদ্দিন, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক আনসারুল হক, আরব আমিরাত আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন কাউসার, বিজনেস অ্যাসোসিয়েশন দুবাই আবিরের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াকুব সৈনিক, আজমান বিজনেস ফোরামের সভাপতি কামাল হোসেন সুমন, বৃহত্তর ফরিদপুর সমিতি, আরব আমিরাতের সভাপতি বুলবুল আহমেদ মুকুল, বাংলাদেশ বিজনেস কাউন্সিল আজমানের সহ-সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর, সহ-সভাপতি মহিউদ্দিন মহিন, সহ-সভাপতি মোহাম্মদ কাশেম মিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম চৌধুরী,শামীম আহমেদ, শফিকুল ইসলাম, লোকমান খান, সুমন আহমেদ, সালাউদ্দিন আরিফ, মোহাম্মদ রনি, মোহাম্মদ নাসির উদ্দিন, মেজবাহ উদ্দিন গাজী, সিআইপি শিমুল মোস্তফা ও লোকমান খানসহ আরো অনেকে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ