Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাল্লায় মেয়ের প্রেমের জেরে পিতা খুন

শাল্লা (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় প্রেমের সম্পর্কের জের ধরে জাহাঙ্গীর হোসেন (৫২) নামে একজন খুন হয়েছেন। ছেলের পরিবারের লোকেরা মেয়ের বাবাকে মারধর করে হত্যা করার অভিযোগ উঠেছে। গত রোববার দিনগত রাত ১টায় উপজেলার হবিবপুর ইউনিয়নের নারকিলা গ্রামে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নারকিলা গ্রামের মুতলিব মিয়ার ছেলে মোতাব্বির হোসনের সাথে জাহাঙ্গীর হোসেনের মেয়ের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। মুতলিব মিয়ার ছেলে মুতাব্বির হোসেনের দিরাই উপজেলার ভরারগাঁও গ্রামে বিয়ে ঠিকটাক হলে জাহাঙ্গীর হোসেনের মেয়ে মুতলিব মিয়ার বাড়িতে চলে যায়। এরই জের ধরে মুতলিব মিয়ার লোকজনের সাথে জাহাঙ্গীরের বাক বিতন্ডা শুরু হলে এক পর্যায়ে মুতলিবের লোকজন জাহাঙ্গীর হোসেনকে মারধর করেন। পরে ঘটনাস্থলেই তিনি মারা যান। তবে মুতালিব হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি বাড়িতে ছিলাম না। ঘটনার কোনো কিছুই জানি না। জাহাঙ্গীরের মৃত্যুর বিষয় তার পরিবারই ভাল জানবে। এ বিষয়ে নিহত জাহাঙ্গীর হোসেনের ছেলে আমজেদ আলী মুঠোফোনে জানান, আমার বোনের সাথে প্রেমের সম্পর্কের জেরে মুতলিব লোকজন আমার বাবাকে খুন করছে। বাবার লাশ নিয়ে সুনামগঞ্জে মর্গে আছি। সেখান থেকে ফিরে মামলা করবো। শাল্লা থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, ছেলের বিয়ে অন্য জায়গায় ঠিক হলে মেয়ে চলে যায় ছেলের বাড়িতে। এরই জের ধরে ছেলের পরিবার জাহাঙ্গীর হোসেনকে ধাক্কা দেয়। বিষয়টিকে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে খুন। তবে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এর আসল রহস্য বের হবে। মামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ