Inqilab Logo

রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

প্রবাসীদের ডিজিটাল ব্যাংকিং সার্ভিস প্রদানের লক্ষ্যে সোনালী ব্যাংক এবং বিএমইটি এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ৭:৩৭ পিএম

বিদেশে কর্মসংস্থান এর লক্ষ্যে গমনেচ্ছুদের পূর্নাঙ্গ ডিজিটাল ব্যাংকিং সেবা প্রদান সহ সোনালী ব্যাংক লিমিটেড এর অনলাইন সেবার মাধ্যমে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো -এর যাবতীয় ফি-চার্জ আদায়করণের লক্ষ্যে আজ মঙ্গলবার বিএমইটির সম্মেলন কক্ষে দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে সোনালী ব্যাংকের পক্ষে স্বাক্ষর করেন জেনারেল ম্যানেজার সুভাষ চন্দ্র দাস, এফসিএমএ, এফসিএ এবং জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো -এর পক্ষে স্বাক্ষর করেন পরিচালক (প্রশাসন ও অর্থ) মোঃ জাকির হোসেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিএমইটি-এর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোঃ শহীদুল আলম, সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এ চুক্তির ফলে বাংলাদেশ হতে বিদেশে গমনেচ্ছুরা তাদের সকল ব্যাংকিং সেবা সোনালী ব্যাংকের অনলাইন সেবার মাধ্যমে গ্রহণ করতে পারবেন এবং বিদেশ থেকে তাদের কষ্টার্জিত রেমিট্যান্স দ্রুততম সময়ের মধ্যে সোনালী ব্যাংকের যে কোন শাখায় পাঠাতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি স্বাক্ষরিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ