Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

কাল ‘ওয়াজা তুম হো’ মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের একক ফিল্ম হিসেবে মুক্তি পাচ্ছে ‘ওয়াজা তুম হো’। এই শুক্রবারের একক ফিল্ম এটি। তবে এটির দর্শক সংখ্যা সীমিত হবে কারণ এটি ভারতের সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন থেকে ইউ/এ সেন্সর সার্টিফিকেট পেয়েছে। তার মানে এটি প্রাপ্তবয়স্কদের জন্য নির্ধারিত তবে ১২ বছরের কমবয়সীরা বাবা বা মায়ের সঙ্গে এটি দেখতে পারবে। নগ্নতাবিহীন যৌনতা আছে বলে নিশ্চিত করে অভিভাবকরা এটি অপ্রাপ্ত বয়স্কদের দেখতে দেবে না আর থিয়েটারেও কমবয়সীরা একা যেতে পারবে না।
একটি হ্যাকিংয়ের অপরাধ নিয়ে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। কয়েকজন হ্যাকারের জন্য চলচ্চিত্রটির বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল কয়েকদিন আগে। এর মধ্যে নাম প্রকাশে অনিচ্ছুক এক হ্যাকার জানিয়েছে নির্মাণের আগে পরিচালক আর চিত্রনাট্যকার যথেষ্ট গবেষণা করেছে, তারা এই শ্বাসরুদ্ধকর ফিল্মটি সততার সঙ্গে নির্মাণ করেছে।
ক্রাইম থ্রিলার ‘ওয়াজা তুম হো’ টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার। বিশাল পা-্য’র পরিচালনায় অভিনয় করেছেন সানা খান, গুরমিত চৌধরি, শরমন জোশি, রজনীশ দুগগাল, হিমাংশু মালহোত্রা এবং প্রথানা মালহোত্রা। শারলিন চোপড়া অতিথি শিল্পী হিসবে অভিনয় করেছেন আর একটি আইটেম দৃশ্যে পারফর্ম করেছেন জেরিন খান। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন মিথুন। হ্যাকিংয়ের মাধ্যমে টেলিভিশনে একটি খুনের ঘটনা লাইভ প্রদর্শন আর বিপুল পরিমাণ অর্থ আত্মসাতের ঘটনা নিয়ে চলচ্চিত্রটির কাহিনী।
পরের শুক্রবার মুক্তি পাচ্ছে আমির খান অভিনীত ‘দাঙ্গাল’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
এ বিভাগের অন্যান্য সংবাদ