Inqilab Logo

রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

ফতুল্লায় ডাকাত-ছিনতাইকারীসহ গ্রেপ্তার ১৬

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ৪:৫০ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৬জন ডাকাত ও ছিনতাইকারীসহ ১৬ জন অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে দেশীয় বিপুল পরিমানের অস্ত্র উদ্ধার করা হয়েছে।
বুধবার দিবাগত রাতে বিভিন্ন সময় পৃথক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।
বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক।
তিনি জানান, রাত ২টায় মাসদাইর খানকা শরীফ এলাকা থেকে এসআই মফিজুল ইসলাম ও এসআই হুমায়ন কবির অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্য কামাল হোসেন, রাকিব, সাব্বির, শাকিল ওরফে সাক্কু, হারুন ও ফয়সালকে ডাকাতির চেষ্টা করার সময় দেশীয় বিপুল পরিমানের অস্ত্রসহ গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সম্রাট সহ ৭/৮জন পালিয়ে যায়।
ওসি আরো জানান, এ রাতেই মাসদাইর গুদারাঘাট এলাকা থেকে ১১টি মামলার পলাতক আসামী দুর্র্ধষ সন্ত্রাসী সাব্বিরকে গ্রেফতার করা হয়েছে
একই রাতে পুলিশের বিশেষ অভিযানে সাজা প্রাপ্ত আসামী মনির হোসেনসহ বিভিন্ন মামলার পলাতক আসামী হাসান আলী, শাহ আলম, রুবেল শেখ, রাকিব হোসেন, পান্নু হাসান, আল আমিন, রফিকুল ইসলাম, নয়নসহ ৯ জনকে গ্রেফতার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ