Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

ইমরান খানের দুই পায়ে ১৬টি আঘাতের চিহ্ন রয়েছে : হাসপাতাল কর্তৃপক্ষ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ১০:৩৯ এএম

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দুই পায়েই গুলি লেগেছে। তার দুই পায়ে ১৬টি আঘাতের চিহ্ন রয়েছে। গতকাল শুক্রবার জিন্নাহ হাসপাতাল প্রশাসনের বরাতে এ তথ্য জানায় জিও নিউজ।

গত বৃহস্পতিবার পাকিস্তানের ওয়াজিরাবাদ শহরে এক সমাবেশে ইমরান খানের ওপর হামলার ঘটনা ঘটে। চিকিৎসকদের বরাতে আলজাজিরা জানায়, এ হামলায় ইমরানসহ ১৪ জন আহত হয়েছেন। এ ছাড়া এক পিটিআই কর্মী নিহত হয়েছেন।
জিন্নাহ হাসপাতাল প্রশাসন জানায়, গুলিটি তার ডান পায়ে ঘষা লেগে বাঁ পায়ের হাড়ে আঘাত করে।
পিটিআইপ্রধানের দুই পায়ে ১৬টি আঘাতের চিহ্ন রয়েছে উল্লেখ করে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ইমরান খানকে শওকত খানম হাসপাতালে অচেতন অবস্থায় আনা হয়েছিল।
এর আগে ইমরান খানের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছিলেন তার চিকিৎসক ফয়সাল সুলতান। তিনি বলেন, লাহোরের শওকত খানম হাসপাতালে ইমরান খান চিকিৎসাধীন। তার অবস্থা স্থিতিশীল এবং তিনি ভালো আছেন।
এ ছাড়া শওকত খানম হাসপাতালে ইমরান খানের সঙ্গে দেখা করেন পাঞ্জাবের শিক্ষামন্ত্রী মুরাদ রাস। সাক্ষাতের পর তিনি জানান, পিটিআইপ্রধানের স্বাস্থ্য অনেকটা ভালো। সূত্র : জিও নিউজ, আল জাজিরা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ