Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সীতাকুন্ডে ভয়াবহ অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার ক্ষতি

প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা ঃ সীতাকুন্ড পৌর সদরের আমিরাবাদ গ্রামে ভয়াবহ অগ্নিকা-ে ১৬টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে কমপক্ষে অর্ধকোটি টাকার সম্পদহানি হয়েছে। গত মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কুমিরা ও সীতাকু- ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করে।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকাল আনুমানিক সাড়ে ৩টায় সীতাকু- পৌর সদরের আমিরাবাদ গ্রামের মরকুতুর রহমান ভূঁইয়া বাড়ির দেলোয়ার হোসেন ছট্টুর ঘর থেকে হঠাৎ অগ্নিকা-ের সূত্রপাত হলে তা মুহূর্তেই আশপাশের অন্য ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সীতাকু- ও কুমিরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করলেও ততক্ষণে হারুন, লিটন, কালা মিয়া, শুক্কুর, বদাই, জসিম, জামাল, কেনু মিয়া, লেদা, আলতাফ, নেজাম, মফিজ, মনা মিয়া, আবু তাহেরসহ বিভিন্ন জনের ১৬টি ঘর পুড়ে যায়। আগুনে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, আসবাবপত্র ও দলিলাদি পুড়ে গেছে। সরেজমিন ঘটনাস্থলে গেলে মো. জাফরসহ ভুক্তভোগীরা জানান, বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এক ঘণ্টার আগুনে ঘরগুলো পুড়ে গেছে। এসময় কয়েকজন সামান্য আহতও হয়। সব মিলিয়ে অর্ধকোটি টাকার সম্পদহানি হয়েছে বলে জানান তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সীতাকুন্ডে ভয়াবহ অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার ক্ষতি
আরও পড়ুন