Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

আওয়ামী লীগ গুন্ডা ও সন্ত্রাসীদের দল: রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ৬:৩২ পিএম | আপডেট : ৬:৩৮ পিএম, ৫ নভেম্বর, ২০২২

বরিশালে বিএনপির বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে বিভিন্ন স্থানে দলটির নেতাকর্মীদের ওপর হামলা ও তাদের গ্রেপ্তারের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। আজ শনিবার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে ফের দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিলে দলের স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, কেন্দ্রীয় নেতা তারিকুল আলম তেনজিং, মৎস্যজীবী দলের মো: আব্দুর রহিম, কামাল উদ্দিন চৌধুরী টিটো, যুবদলের গোলাম মাওলা শাহিন, খন্দকার এনামুল হক এনাম, স্বেচ্ছাসেবক দলের নাজমুল হাসান, অধ্যাপক ওয়াহিদন বিন ইমতিয়াজ বকুল, ডা. জাহেদুল কবির, ছাত্রদলের সাবেক নেতা মেহবুব মাসুম শান্ত, যুব জাগপার সভাপতি আমির হোসেন আমু সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে সংক্ষিপ্ত সমাবেশে রুহুল কবির রিজভী বলেন, বরিশালে বিএনপির শান্তিপূর্ণ গণসমাবেশ হয়েছে। বিএনপির কোনো নেতাকর্মী বিশৃঙ্খলা করেনি। কিন্তু বিএনপির নেতাকর্মীদের ওপর আক্রমণ করেছে আওয়ামী লীগ, যুবলীগ। আমাদের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, প্রকৌশলীদের নেতৃবৃন্দ প্রকৌশলী রিজু, প্রকৌশলী আশরাফ উদ্দিন বকুল, স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, ছাত্রদলের সাবেক নেত্রী সেলিনা সুলতানা নিশিতার গাড়িতে আক্রমণ ও ভাঙচুর করেছে।

রিজভী বলেন, এই সরকার গুন্ডাদের সরকার। সন্ত্রাসীদের সরকার। মাফিয়াদের সরকার। প্রধান মাফিয়া হচ্ছেন শেখ হাসিনা। ওরা সন্ত্রাসীদের দিয়ে দল করছে বলেই কুমিল্লায় ওবায়দুল কাদেরের উপস্থিতিতে আওয়ামী লীগ রক্তাক্ত মারামারি করেছে। যে কারণে পুলিশ টিয়ারশেল ছুড়তে বাধ্য হয়েছে। এই অন্যায়ের বিরুদ্ধে আমাদেরকে রুখে দাঁড়াতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী

৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ