Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

শার্লিন চোপড়ার বিরুদ্ধে রাখি সাওয়ান্তের মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১০:৪০ এএম

বলিউডের দুই আলোচিত অভিনেত্রী শার্লিন চোপড়া ও রাখি সাওয়ান্ত। গত কয়েক দিন ধরে পরস্পরকে নিয়ে মন্তব্য করে আলোচনায় রয়েছেন তারা। এবার শার্লিন চোপড়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী রাখী সাওয়ান্ত । শনিবার (৫ নভেম্বর) মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় নিজের আইনজীবীকে সঙ্গে নিয়ে গিয়ে শার্লিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন রাখী সাওয়ান্ত।

মামলা দায়েরের পর রাখি সাওয়ান্ত সংবাদ সম্মেলনে বলেন, ‘আমি দুঃখের সঙ্গে বলতে চাই, শার্লিন চোপড়ার মন্তব্য আমার জীবনে অশান্তি সৃষ্টি করেছে। আমার প্রেমিক প্রশ্ন করেছে শার্লিন বলেছে তোমার ১০ জন প্রেমিক রয়েছে, এটি সত্য কিনা! শার্লিন মিডিয়ার সামনে এসে যা খুশি বলে গেলো আর আমাকে তার মূল্য দিতে হচ্ছে।’

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়ে শার্লিন চোপড়ার মন্তব্যের ভিডিও প্রদর্শন করেন রাখি। পাশাপাশি অভিযোগ করে রাখি বলেন—‘অর্থের জন্য পাওয়ারফুল ব্যক্তিদের ব্ল্যাকমেইল করে থাকেন শার্লিন।’

এদিকে রাখির আইনজীবির দাবি, শার্লিনের বিরুদ্ধে প্রমানের ভিত্তিতেই রাখী সাওয়ান্ত অভিযোগ দায়ের করেছেন।

উল্লেখ্য, মিটু কান্ডে অভিযুক্ত পরিচালক সাজিদ খান ও রাজ কুন্দ্রার পাশে দাঁড়ানোর জন্যই অভিনেত্রী রাখী সাওয়ান্তকে কটাক্ষ করেন শার্লিন চোপড়া। কয়েকদিন আগে রাখী সাওয়ান্তকে নকল করে মজা করেছিলেন শার্লিন। এমনকি তার বিরুদ্ধে বেশ কিছু ব্যক্তিগত অভিযোগও করেছিলেন শার্লিন। তার এই অভিযোগের জেরে ব্যাক্তিগত জীবনে রাখীকে অনেক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে বলে জানিয়েছেন রাখী সাওয়ান্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ