Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশের প্রতিপক্ষ আজ সিডনী থান্ডার্স

খেলবেন মরগ্যান

| প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : সিডনীতে এসেই বাংলাদেশ দলের সঙ্গী বৃষ্টি। বাধাগ্রস্ত হচ্ছে অনুশীলন। গত ১৪ ডিসেম্বর প্রথম বৃষ্টি বিঘিœত অনুশীলন ম্যাচে ৪৮ বলে ৮৪ রানের টার্গেট ৮ বল হাতে রেখে সিডনী সিক্সার্সকে ৭ উইকেটে হারিয়েও পুরোপুরি তৃপ্তির ঢেকুর তুলতে পারেননি মাশরাফিরা। গতকালও বাধাগ্রস্ত হয়েছে অনুশীলন। সিডনীতে প্রবাসীদের আমন্ত্রণ রক্ষা করে এবং বিভিন্ন দর্শনীয় স্পটে ঘুরে খোশ মেজাজে কাটিয়েছে মাশরাফিরা। আজ দ্বিতীয় অনুশীলন ম্যাচে বাংলাদেশ দল মুখোমুখি হচ্ছে বিগ ব্যাশের দল সিডনী থান্ডার্সের। এই ম্যাচের জন্য গতকাল সিডনী থান্ডার্স তাদের ১৪ সদস্যের স্কোয়াড করেছে ঘোষণা। ইংল্যান্ড এন্ড ওয়েলশ ক্রিকেট বোর্ডের প্রধান নিরাপত্তা উপদেষ্টা রেগ ডিকাসনের রিপোর্টে পূর্র্ণ নিরাপদ সফরের নিশ্চয়তা পেয়েও অকারণে নিরাপত্তা ইস্যুতে বাংলাদেশ সফর থেকে নাম প্রত্যাহার করে ইংল্যান্ডের ওয়ানডেও টি-২০ অধিনায়ক মরগ্যান এখন পড়েছেন বিপাকে। সেই মরগ্যানই এখন বাংলাদেশ দলের বিপক্ষে খেলবেন সিডনি থান্ডার্সের হয়ে অনুশীলন ম্যাচ! মরগ্যান ছাড়াও সিডনী থান্ডার্সের স্কোয়াডে আছেন প্যাট কামিন্স, জ্যাক ডোরান, ক্রিস গ্রিনের মতো টি-২০ স্পেশালিস্ট ক্রিকেটার। আগামী ২০ ডিসেম্বর থেকে অনুষ্ঠেয় বিগ ব্যাশের আদর্শ প্রস্তুতির সুযোগ নিতে সেরাদের নিয়েই বাংলাদেশের বিপক্ষে অনুশীলন ম্যাচে অবতীর্ণ হচ্ছে সিডনী থান্ডার্স।
বাংলাদেশের বিপক্ষে সিডনি থান্ডার স্কোয়াড : ফাওয়াদ আহমেদ, অ্যাইডেন ব্লিজার্ড, প্যাট কামিন্স, জ্যাক ডোরান, রায়ান গিবসন, ক্রিস গ্রিন, জে লেন্টন, কার্টিস প্যাটারসন, ইয়ন মরগান, নাথান অ্যালিস্টার ম্যাকডারমট, ক্লিন্ট ম্যাককে, অর্জুন নায়ার ও গুরিন্দার সান্ধু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশে

১১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ