Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘বুড়ো’ হজেই হারল সাকিবের দল

প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : কে বলবে যে তার বয়স ৪১! এই বয়সেও ২২ গজে যে ভেলকি ব্রাড হজ দেখাচ্ছেন তাতে বিষ্ময় লাগারই কথা। গতকালের কথাই ধরুন। তার ব্যাট যেন রুপ নিল খাপ ছাড়া এক চকচকে তলোয়ারে। তার বিধ্বংসী ৪৫ বলে ৮৫ রানের ওপর ভর করেই সাকিবের করাচি কিংসকে হারিয়েছে পেশোয়ার জালমি। এদিন অবশ্য আফ্রিদির দলে ছিলেন না তামিম উকবাল। গতকালই দেশের পথ ধরেন তিনি।
প্রথমে ব্যাট করে নির্ধারীত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫২ রান তোলে সাকিব আল হাসানের দল পেশোয়ার জালমি। ব্যাট হাতে কালও সাকিব ছিলেন অনুজ্জ্বল (১২ বলে মাত্র ১১ রান)। তার দলের হয়ে সর্বোচ্চ ৪৯ রান (৩৭ বলে) করেন লেন্ডেল সিমন্স। পরে বল হাতে সাকিব কোন উইকেট না পেলেও ছিলেন বেশ মিতব্যায়ী (৩ ওভারে ১৩ রান)। ১২ ওভারে দলীয় ৬৯ রানে ৪ উইকেট হারিয়ে বিছুটা চাপেও পড়েছিল আফ্রিদির পেশোয়ার জালমি। কিন্তু ব্রাড হজের সমান ছয়টি করে চার ও ছ’য়ে ৪৫ বলে গড়া ৮৫ রানের সুবাদে ৯ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় পেশোয়ার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘বুড়ো’ হজেই হারল সাকিবের দল

১৮ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ