Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

মির্জাপুরে ৩টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃ জেলা চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ৫:০৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ৩টি চোরাই মোটরসাইকেল ও ১টি মাস্টার চাবিসহ আন্তঃ জেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার ধেরুয়া রেলক্রসিং এলাকায় আনিসা জলকুটির সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত চোর চক্রের চার সদস্য হলো মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার কল্যাণপুর গ্রামের মো. ওসমান গনি (২৮), একই জেলার সাটুরিয়া থানার বালিয়াটি চরভাটারা গ্রামের তুষার মনি দাস (২৩), পাবনা জেলার আমিনপুর থানার টাংবাড়ী গ্রামের মো. জাহিদ হোসেন (৩২) ও টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার গোড়াই মঈননগর গ্রামের মো. রতন মৃধা (৩৮)। গ্রেপ্তারকৃতদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ জানায়, শনিবার রাত দশটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশাসের নেতৃত্বে একাধিক পুলিশ সদস্য ওই এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় ৩টি মোটরসাইকেলসহ চোর চক্রের চারজনকে গ্রেপ্তার করা হলেও অন্য আরও কয়েকজন পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রাতেই থানায় ৪১৩/১০৯ পেনাল কোড ধারায় মামলা করা হয়েছে।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, গ্রেপ্তারকৃতদের রোববার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। চোর চক্রের অন্য সদস্যদের ধরতে তাদের রিমান্ডের আবেদন করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর, ১৩-১১-২০২২, ০১৭১১১১২৯২৮



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ