Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নালিতাবাড়ীতে নৃগোষ্ঠীর শ্যালকের হাতে দুলাভাই খুন : খুনি গ্রেফতার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ৯:১৬ এএম

শেরপুরের নালিতাবাড়ীতে মদ খেয়ে মাতাল শ্যালক উৎসব মারাকের (২১) বাঁশের লাঠির আঘাতে মাতাল ভগ্নিপতি আলবার্ট দাওয়া (৪০) খুন হয়েছেন।
রোববার (১৩ নভেম্বর) রাত দশটার দিকে উপজেলার হাতিপাগার গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত শ্যালক উৎসবকে আটক করেছে পুলিশ।
সূত্র জানায়, রাতে আলবার্ট উপজাতি অন্য সঙ্গীদের সাথে মিলে চুলাই মদ খেয়ে বাড়ি ফিরছিল। এসময় শ্যালক উৎসব মারাকের বাড়িতে এলে উভয়ের মধ্যে কোন একটি বিষয় নিয়ে তর্ক বাধে। তর্কের একপর্যায়ে উৎসব তার ঘরে থাকা বাঁশের লাঠি দিয়ে আলবার্টের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই আলবার্ট মারা যান।
তবে স্বজনেরা রক্তাক্ত আলবার্টকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে ঘটনার পরপরই থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত উৎসবকে আটক করে।
এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক ঘটনা নিশ্চিত করে বলেন, ঘটনা জানার সাথে সাথে আমরা অভিযান চালিয়ে মূল আসামিকে গ্রেফতার করেছি। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ