Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন পটুয়াখালী জেলা শাখার উদ্যোগে ১৩ দফা দাবী আদায়ের লক্ষে মানববন্ধন অনুষ্ঠিত।

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ৫:১৮ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন আহুত মাদরাসার জন্য স্বতন্ত্র শিক্ষাক্রম ,পাঠ্যপুস্তক প্রনয়ন সহ ১৩ দফা দাবী আদায়ের লক্ষে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন পটুয়াখালী জেলা শাখার উদ্যোগে সকাল ১১ টায় পটুয়াখালী প্রেসক্লাবের সামনে দেশব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধন কর্মসূচী চলাকালে পটুয়াখালী নেছারিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আ: কাদেরের সঞ্চালনায় এক সংক্ষিপ্ত পথসভায় বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন পটুয়াখালী জেলা শাখার সভাপতি এ,কে,এম আ: হান্নান আজিজির সভাপিতত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক শাহ মাহমুদ ওমর জিয়াদ ,শাহ মাহমুদ ওসমান সোহেল ,মাওলানা জাকির হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরবারে এক স্মারকলিপি প্রদান করবেন বলে নেতৃবৃন্দ জানান।মানববন্ধন কর্মসূচীতে জেলা সদর সহ বিভিন্ন উপজেলার ,শিক্ষক,কর্মচারী সহ জমিয়াতুল মোদার্রেছীনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ