Inqilab Logo

রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

জুতার গন্ধে সুস্থ হলেন বলিউড নায়িকা!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ১১:৪১ এএম

গত বছর হঠাৎ করেই সবাইকে চমকে দিয়ে দ্বিতীয়বার বিবাহবিচ্ছেদ ঘোষণা দিয়ে বসেন আমির খান। দ্বিতীয় স্ত্রী কিরণ রাওকে সঙ্গে নিয়ে যৌথভাবে বিচ্ছেদের কথা জানিয়েছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তারপরেই গুঞ্জন ছড়িয়েছিল, সহ-অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন আমির। এমনকি তারা খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসবেন বলেও শোনা গিয়েছিল।

তারপর থেকেই টানা চর্চায় ছিলেন ফতিমা। আমিরের সঙ্গে ‘দঙ্গল’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তারপর ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতেও দেখা গিয়েছিল দুজনকে। সম্প্রতি অন‍্য একটি কারণে সংবাদ শিরোনামে উঠে এসেছেন ফতিমা। নিজের এক অসুখের কথা প্রকাশ্যে জানিয়ে রাতারাতি চর্চায় চলে এসেছেন তিনি।

মৃগী রোগ আছে ফতিমার। অনেকদিন ধরেই এই অসুখের সঙ্গে লড়াই করে চলেছেন তিনি। এর জন্য ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত জীবনেও প্রভাব পড়েছে ফতিমার। কিন্তু তিনি হার মানেননি। সঠিক চিকিৎসা এবং ওষুধের সাহায‍্যে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

সম্প্রতি সামাজিক মাধ্যমে বিষয়টা নিয়ে মুখ খোলেন ফতিমা। তিনি জানান, অন‍্যদের থেকে একটু ধীরে কাজ করেন তিনি। কিন্তু সবই করতে পারেন। কিন্তু এমন কিছু কিছুদিন আসে যেদিনগুলো একটু কঠিন হয় তার কাছে। তবে এর জন‍্য নিজের কাজের সঙ্গে কখনও আপোস করেননি। বরং তিনি আরও কঠোর পরিশ্রম করার অনুপ্রেরণা পান।

এক অনুরাগী তাকে জিজ্ঞাসা করেছিলেন, মৃগী রোগীদের নাকি দুর্গন্ধযুক্ত জুতা শোকানো হয়! উত্তরে তীব্র প্রতিবাদ করে ফতিমা বলেন, ‘এটা সম্পূর্ণ ভ্রান্ত ধারণা। এমনটা করাই উচিত নয়। একেই মৃগী রোগে আক্রান্ত হলে সুস্থ হওয়া যথেষ্ট বেদনাদায়ক। তার ওপরে আবার জুতোর দুর্গন্ধ।’

তবে পরে ফাতিমা জানান, একবার তিনি জ্ঞান হারিয়ে ফেলেছিলেন। তাই জ্ঞান ফেরানোর জন্য তাকে জুতার গন্ধ শোঁকানো হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন