Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে অটোরিকশার ধাক্কায় ভাপা পিঠা বিক্রেতার মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ১১:৪৪ এএম

কুড়িগ্রাম সদর উপজেলার কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের ত্রিমোহনী বাজার এলাকায় অটোরিকশার ধাক্কায় ফজলু মিয়া (৪৫) নামের এক ভাপাপিঠা দোকানির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে ত্রিমোহনী বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফজলু মিয়া সদরের বেলগাছা ইউনিয়নের পলাশবাড়ি পশ্চিম পাড়া গ্রামের মৃত মনসুর আলীর পুত্র ।

পুলিশ ও স্থানীয়সুত্রে জানা যায়, নিহত ফজলু মিয়া প্রতিদিনের মতো ত্রিমোহনী বাজারে শীতকালীন ভাপা পিঠার দোকান দিয়ে পিঠা বিক্রি করছিলো। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে যাত্রীবাহী একটি অটোরিকশা নিয়ন্ত্রন হারিয়ে ভাপা পিঠার দোকানের উপর উঠে যায় এতে দোকানী ফজলু মিয়া গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে অটোরিকশাটি জব্দ করেন। অটোরিকশা চালক পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এবিষয়ে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোহাম্মদ শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ফজলু মিয়ার পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ