Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে প্রাথমিক বিদ্যালয়ের গ্রিল ও তালা ভেঙ্গে ল্যাপটপ ও প্রজেক্টর চুরি

গোয়ালন্দ( রাজবাড়ী) থেকে প্রতিনিধি | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৩:২৩ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দে বাহাদুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের লাইব্রেরীর জানালার গ্রিল কেটে ও আলমারির তালা ভেঙ্গ এইচ পি ব্র্যান্ডের ল্যাপটপ ও প্রজেক্টর চুরি হয়ে গেছে।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় ল্যাপটপ দিয়ে বিদ্যালয়ের কাজ শেষ করে ল্যাপটপ টি আলমারির মধ্যে রেখে তালা লাগিয়ে দেই। বিদ্যালয়ের ছুটি শেষে লাইব্রেরী জানালা দরজা বন্ধ করে তালা লাগিয়ে দিয়ে আমরা চলে যাই। বিদ্যালয়টি রাতে পাহারা দেওয়ার জন্য এক জন নৈশ প্রহরী আছে।সেই রাতে বিদ্যালয়টি পাহারা দেন। সে কাল রাতে ডিউটিতে ছিলো না তাহা আমরা কেউ জানি না। লাইব্রেরীর পিছনের জানালার গ্রিল কেটে ও আলমারির তালা ভেঙ্গে একটি ল্যাপটপ ওপ্রজেক্টর চুরি হয়ে গেছে। চুরির ঘটনা ঘটে যাবার পর সকালে আমরা জানতে পারলাম রাতে বিদ্যালয়ের নৈশ প্রহরী ছিলো না। এই চুরিতে বিদ্যালয়ের বড় ধরনের ক্ষতি হয়ে গেলো।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরিদা বেগম বলেন, আজ সকাল সাড়ে ৮ টার সময় আমি যখন স্কুলে আসার জন্য প্রস্তুতি নিচ্ছি।তখন আমার দপ্তরি মুঠো ফোন বলছিলো ম্যাডাম একটি সমস্যা হয়ে গেছে। তখন আমি বললাম কি সমস্যা তখন সে বললো আমাদের স্কুলের লাইব্রেরীর পিছনের জানালার গ্রিল ভেঙ্গে ভিতরে ডুকে আলমারির তালা ভেঙ্গে একটি ল্যাপটপ ও ওপ্রজেক্টর টা নিয়ে গেছে। আমি তাৎক্ষণিক ভাবে স্কুলে আসি এবং আমার স্কুল কমিটির সভাপতি ও সহসভাপতি এবং এই ওয়ার্ডের কাউন্সিলর ও শিক্ষা অফিসারের সাথে কথা বলি উনারা সবাই বললেন আগে থানায় একটি জিডি করেন। এই পর্যন্ত আমার সাথে কথা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ