Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ডকইয়ার্ডে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৩:৩৬ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি ডকইয়ার্ডে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে এক জাহাজ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও দুই শ্রমিক।
বুধবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে দশটায় উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকায় কিং ফিশার ডকইয়ার্ডে সাংহাই-৮ নামের একটি জাহাজে এই দূর্ঘটনা ঘটে।নিহত নুরুজ্জামান রাজধানি ঢাকার দোহার থানা এলাকার বাসিন্দা।
রূপগঞ্জ থানার উপ-সহকারি পরিদর্শক শহিদুল ইসলাম খান জানান, দড়িকান্দি এলাকায় কিং ফিশার ডকইয়ার্ডের সাংহাই-৮ জাহাজে কাজ করার সময় হঠাৎ করে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়। এসময় নুরুজ্জামান, সহিদুল ও ইউনুস মিয়া নামে তিন শ্রমিক আহত হন। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় ইউএস বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় নুরুজ্জামানের মৃত্যু হয়। আহত অপর দুইজনকে সেখানে চিকিৎসা দেয়া হয়।
তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণে নিহত

১৮ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ