Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

চলন্ত অবস্থায় গলা কাটল বাইকারের

হানিফ ফ্লাইওভার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে চলন্ত অবস্থায় হঠাৎ গলা কেটে যায় মোটরসাইকেল চালক শামসুল হক (৫১) নামে এক ব্যক্তির। এতে তার গলা থেকে রক্ত ঝরতে থাকে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভূক্তভোগী শামসুল হক জানান, তিনি পেশায় রাইড শেয়ারিং পাঠাও চালক। পাশাপাশি চকবাজার থেকে কিছু মালামাল কিনে বিভিন্ন দোকানে বিক্রয় করে থাকেন। গতকাল বুধবার বিকেলে মোটরসাইকেল চালিয়ে টিকাটুলি থেকে নারায়ণগঞ্জ যাওয়ার উদ্দেশে হানিফ ফ্লাইওভারের উঠেন। ফ্লাইওভারের মধ্যবর্তী স্থানে গেলে হঠাৎ তার গলায় সুতার মতো কিছু একটা আটকে তার গলা কেটে রক্ত ঝরতে থাকে।

এ অবস্থায় তিনি প্রথমে কিছু বুঝতে না পারলেও মোটরসাইকেল চালিয়ে কিছু দূর যাওয়ার পরে আশেপাশের লোকজন দেখতে পায় তার গলা থেকে রক্ত ঝরছে। পরে এক যুবক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
শামসুল হক আরও বলেন, কোন ধারালো সুতার কারণে আমার গলা কেটে গেছে। সেটা ঘুড়ি উড়ানো মাঞ্জার সুতাও হতে পারে অথবা অন্য কিছু হতে পারে।
চিকিৎসকরা জানিয়েছেন, আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার গলার অনেক অংশ কেটে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ ফ্লাইওভার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ