Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ধানের শীষের জয় নিশ্চিত করতে তৈমূর আলমকে খালেদা জিয়ার নির্দেশ

| প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : ‘ধানের শীষ’ প্রার্থীকে না জেতানো পর্যন্ত নারায়ণগঞ্জ থেকে অন্য কোথাও না যাওয়ার জন্য তৈমূর আলমকে নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি অ্যাড. তৈমূর আলম খন্দকার, সাবেক সংসদ সদস্য অ্যাড. আবুল কালাম ও কাজী মনিরুজ্জামনের সাথে নির্বাচন সংক্রান্ত জরুরী বৈঠককালে খালেদা জিয়া ওই নির্দেশ দেন।
বৈঠকটি বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে বৃহস্পতিবার রাত ১০টার সময় অনুষ্ঠিত হয়। এ সময় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও উপস্থিত ছিলেন।
সূত্র জানায়, ওই বৈঠকে খালেদা জিয়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের সার্বিক খোঁজ খবর নেন এবং দলীয় নেতাকর্মীদেরকে দ্বিধা দ্বন্দ্ব ভুলে দলীয় প্রার্থীর পক্ষে মাঠে নামারও নির্দেশ দেন।
বৈঠকে খালেদা জিয়া বলেন, ‘ধানের শীষ’ প্রার্থীকে জিতিয়ে যেন তারা আবার তার সাথে দেখা করেন। এছাড়া তৈমূর আলমকে খালেদা জিয়া নির্দেশ দিয়ে বলেছেন, ‘নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত তুমি নারায়ণগঞ্জ ছেড়ে কোথাও যাবে না। ‘ধানের শীষ’ প্রার্থীর জয় নিশ্চিত করার জন্য কাজ করে যাও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিক নির্বাচন

২৩ ডিসেম্বর, ২০১৬
২২ ডিসেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন