Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

উন্নয়নের জন্যই এবার নৌকাকে জয়ী করবেন-আইভী

প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১২:২১ এএম, ১৭ ডিসেম্বর, ২০১৬

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : বিজয় দিবসের দিনে নির্বাচনী গণসংযোগ করতে গিয়ে এবার নিজেই স্লোগান ধরেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি সেলিনা হায়াৎ আইভী। গতকাল বিকেলে শীতলক্ষ্যা নদীর পূর্বপাড়ে ১৯, ২০ ও ২১ নাম্বার ওয়ার্ডে গণসংযোগের সময়ে আইভীকে স্লোগান দিতে দেখা গেছে।আইভী নির্বাচনি গণসংযোগের এক পর্যায়ে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে স্লোগান ধরেন ‘শেখ হাসিনার নৌকা, আওয়ামী লীগের নৌকা, বঙ্গবন্ধুর নৌকা, বন্দরে নৌকা, নবীগঞ্জে নৌকা’ প্রভৃতি স্লোগানে এলাকা মুখরিত করে তোলেন।
আইভীর সঙ্গে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, ব্যবসায়ী নেতা আবদুর রাশেদ রাশু, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ফয়সাল আহমেদ সাগর উপস্থিত ছিলেন।
আইভী বলেছেন, এ বিজয়ের মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ও নারায়ণগঞ্জবাসীকে নৌকা উপহার দিয়েছেন। আজ ১৬ ডিসেম্বর বিজয়ের দিন। আমি আশা করি আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জের জনগণ নৌকাকে জয়ী করে গণরায় দিবে। আমি নারায়ণগঞ্জবাসীর প্রতি আস্থা রাখতে চাই। আমি বিগত দিনে যে উন্নয়ন করেছি সে উন্নয়নের কারণেই প্রধানমন্ত্রী আমাকে নৌকা দিয়েছেন। নারায়ণগঞ্জবাসী উন্নয়নের জন্যই এবার নৌকাকে জয়ী করবেন। আইভীর সঙ্গে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, ব্যবসায়ী নেতা আবদুর রাশেদ রাশু, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ফয়সাল আহমেদ সাগর উপস্থিত ছিলেন।
নৌকা প্রতীকের গণসংযোগে অপু উকিল
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা চালিয়েছেন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অপু উকিলসহ যুব মহিলা লীগের একটি দল। বৃহস্পতিবার বিকেলে নগরীর নিতাইগঞ্জ, পাইকপাড়াসহ বেশ ক‘টি এলাকায় তিনি নৌকা প্রতীকের পক্ষে ওই প্রচারণা চালান।
প্রচারণার সময় আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুব মহিলা লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কোহেলী কুদ্দুস মুক্তি, ফেরদৌসি খানম রোজী প্রমুখ।



 

Show all comments
  • Fahim ১৭ ডিসেম্বর, ২০১৬, ১:৩৩ এএম says : 0
    amra vote dite parbo to
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিক নির্বাচন

২৩ ডিসেম্বর, ২০১৬
২২ ডিসেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন