Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুত্রসন্তানের মা হলেন প্রসূন আজাদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ১১:১১ এএম

পুত্রসন্তানের মা হলেন ‘লাক্স সুপারস্টার’ খ্যাত অভিনেত্রী প্রসূন আজাদ। শুক্রবার (১৮ নভেম্বর) প্রসূন আজাদের কোলজুড়ে একটি ফুটফুটে পুত্রসন্তান জন্ম নেয়। সামাজিক মাধ্যম ফেসবুকে ছেলের একটি ছবি দিয়ে চার লাইনের একটি কবিতা জুড়ে দেন অভিনেত্রী। ক্যাপশনে ছেলের জন্মের তারিখও উল্লেখ করেন তিনি। খবরটি শেয়ার করার সঙ্গে সঙ্গে অভিনন্দন ও ভালোবাসায় সিক্ত হয় নবজাতক ও তার মা।

ফেসবুকে দেয়া প্রসূন আজাদের পোষ্ট থেকে জানা যায়, শুক্রবার (১৮ নভেম্বর) মা হয়েছেন এই অভিনেত্রী। সেই সাথে ছবিতে প্রসূনের ক্যাপশন সবার মন কেড়েছে। যেখানে তিনি লেখেন, জীবনের পথে পথে চলিতে, যত আশা গিয়েছিলো ফুরায়ে, গজমতি হার যেন ধূলিতে, ভিখারীনি পেলো আজ কুড়ায়ে।

এর আগে শুক্রবার রাতে প্রসূনের স্বামী ফারহান সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে জানান, আমরা পুত্র সন্তানের বাবা মা হয়েছি। মা ও সন্তানের জন্য প্রার্থনা করবেন।

এদিকে জানা গেছে, শুক্রবার বিকেলে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে প্রসূনের প্রথম সন্তানের জন্ম হয়। বর্তমানে মা ও ছেলে দুজনই সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শে শিগগির তারা বাসায় ফিরবেন।

উল্লেখ্য, ২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে ক্যারিয়ার শুরু করেন প্রসূন। তবে দীর্ঘদিন শোবিজে অনিয়মিত তিনি। তার সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পদ্মপুরাণ’। মুক্তির অপেক্ষায় রয়েছে প্রসূন অভিনীত ‘মানুষের বাগান’ সিনেমা। এছাড়াও অসংখ্য টিভি নাটকেও অভিনয় করেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ