Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

শেরপুরে হাসপাতালের ৬ তলা থেকে লাফ দিয়ে রোগীর আত্মহত্যা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ১:৫২ পিএম

শেরপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালের ছয় তলার বারান্দা থেকে লাফ দিয়ে এক রোগীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। ১৯ নভেম্বর শনিবার রাত একটার দিকে ওই ঘটনা ঘটে। নিহত ওই রোগীর নাম মধু চক্রবর্তী। তিনি নেত্রকোণা জেলার হীরণ চক্রবর্তীর ছেলে।
নিহতের স্বজনরা জানান, গত বৃহস্পতিবার থেকে শ্বাসকষ্ট, বমি ও পেট ব্যথা নিয়ে জেলা সদর হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ডে ভর্তি ছিলেন মধু চক্রবর্তী। পেশায় ধান চাল ব্যবসায়ী হলেও গত এক বছর ধরে বেকার ছিলেন তিনি। শনিবার রাতে স্ত্রী পপি ভৌমিকের সাথে ঝগড়া ও রাগারাগীর এক পর্যায়ে হাসপাতালের ছয় তলার বারান্দা থেকে লাফ দেন তিনি। পরে প্রত্যক্ষদর্শীরা দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে সদর হাসপাতালের আরএমও ডাঃ খায়রুল কবির সুমন বলেন, মধু চক্রবর্তী জেলা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলো। কিন্তু তাদের স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাসপাতালের ৬ষ্ঠতলা থেকে লাফ দিলে সাথে সাথেই মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ