Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শরণখোলা রেঞ্জে ৫০ মণ জাটকা নিলামে বিক্রি

| প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা : পূর্ব সুন্দরবনের সুপতি স্টেশন এলাকা থেকে কোস্টগার্ড ও বনবিভাগ যৌথ অভিযান চালিয়ে অবৈধভাবে আহরণকৃত জাটকাসহ বিভিন্ন প্রজাতির ৫০ মন সামুদ্রিক মাছ বোঝই এফবি রহমত নামের একটি ফিশিং ট্রলার জব্দ করেছে। জব্দকৃত ওই মাছ শুক্রবার বিকেল ৩টার দিকে শরণখোলা রেঞ্জ অফিসে নিলামে বিক্রি করা হয়েছে। বাগেরহাটের নির্বাহী ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক এ নিলাম কার্যক্রম পরিচালনা করেন।
শরণখোলা স্টেশসন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, স্থানীয় ইউপি সদস্য ও মৎস্য ব্যবসায়ী মো. বাচ্চু মুন্সী ১লাখ ৭৪ হাজার ৪শ’ টাকায় নিলামটি ক্রয় করেন। বঙ্গোপসাগর থেকে মাছ আহরণ করে ফেরার সময় ১৪ ডিসেম্বর রাতে পাস বিহিন একটি ট্রলারটি জব্দ করা হয়। এ সময় ট্রলারে থাকা জেলেরা নদীতে লাফিয়ে পড়ে পালিয়ে যাওয়ায় ট্রলারটির মালিকের নাম-পরিচয় জানা যায়নি। পরে সরকারি নিয়ম অনুযায়ী নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে নিলাম কার্য অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শরণখোলা

১৫ ফেব্রুয়ারি, ২০২০
২৯ জুলাই, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ