Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

নিউইয়র্কে বাসা থেকে বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার

সালাহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক থেকে | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

প্রবাসের বিশিষ্ট সঙ্গীত শিল্পী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব দোহার উপজেলা সমিতি ইউএসএ ইনক’র প্রধান উপদেষ্টা হাফিজুর রহমান (গিনি) এর প্রথম পুত্র পুলক (২২) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। সিটির জ্যামাইকাস্থ নিজ বাসা থেকে গত শুক্রবার মৃত অবস্থায় পুলকের লাশ উদ্ধার করা হয়। পুলকের ছোট আরো দুই ভাই রয়েছে। পুলকের আকস্মিক মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, সঙ্গীত শিল্পী হাফিজুর রহমান (গিনি) এক সময় স্বপরিবারে নিউইয়র্কে বসবাস করলেও বিগত কয়েক বছর ধরে বাফেলোতে স্থায়ীভাবে বসবাস করছেন। তার পুত্র পুলক একা নিউইয়র্কের বাসায় বসবাস করতেন। ধারণা করা হচ্ছে ২/১দিন আগেই পুলক বাসায় হার্ট অ্যাটাকের শিকার হয়ে মৃত্যুবরণ করেন। তার কোন খোঁজ খবর না পেয়ে পুলিশ শুক্রবার বাসা থেকে পুলকের লাশ উদ্ধার করা হয় বলে জানা গেছে। এদিকে সন্তানের মৃত্যুর খবর শুনে হাফিজুর রহমান বাফেলো সিটি থেকে নিউইয়র্ক সিটিতে ছুটে আসেন। পুলকের লাশ কুইন্সের একটি মর্গে রাখা হয়েছে। শনিবার পুলকের লাশ গ্রহন করার পর বাফেলো নিয়ে যাওয়ার পর সেখানে দাফন করার কথা বলে জানা গেছে। এদিকে সঙ্গীত শিল্পী হাফিজুর রহমানের পুত্রের অকাল মৃত্যুতে কমিউনিটির নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ