Inqilab Logo

বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯, ১৬ রজব ১৪৪৪ হিজিরী

ভারতের পুণে-বেঙ্গালুরু মহাসড়কে ৪৮ গাড়িতে ট্যাঙ্কারের ধাক্কা, আহত ৩০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ১০:০৩ এএম

ভারতের পুণে-বেঙ্গালুরু মহাসড়কে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। একটি ট্যাংকার নিয়ন্ত্রণ হারিয়ে কমপক্ষে ৪৮টি গাড়িতে ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে দিয়েছে। এ ঘটনায় কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।

রোববার রাত সাড়ে ৮টার দিকে পুণের নাভালে ব্রিজ এলাকায় এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় পুলিশ সংবাদ মাধ্যমকে জানিয়েছে, ট্যাংকারটির ব্রেক ফেল করার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়েই দুর্ঘটনাস্থলে গিয়েছে পুলিশ, দমকল বাহিনী, অ্যাম্বুল্যান্স। দুর্ঘটনায় কমপক্ষে ৩০ জন আহত হয়েছে বলে এনডিটিভি এক প্রতিবেদনে উল্লেখ করেছে। বেশ কয়েক জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে নিহত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি।
ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানিয়েছেন, ব্রেক ফেলের কারণে ট্যাঙ্কারটি ৪৮টি গাড়িতে ধাক্কা মারে। তার মতে, ‘বেশ কিছু গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। আহত কয়েক জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে কত সংখ্যক মানুষ আহত হয়েছেন, তা এখনও জানা যায়নি।’’
এদিকে দুর্ঘটনার কারণে ওই সড়কে প্রায় দুই কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। গত শুক্রবারও নাভাল রোডে দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছিল। সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ