Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

এবার মীর সাব্বিরকে সতর্ক করলেন সুবর্ণা মোস্তাফা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ১০:০৬ এএম

গত কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল সমালোচনা চলছে এক বিউটি কনটেস্টে অভিনেতা মীর সাব্বিরের করা একটি উক্তি নিয়ে। এবার তা নিয়ে মুখ খুললেন বর্ষীয়ান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। বিষয়টি নিয়ে আর বিতর্ক না বাড়ানোর আহ্বান জানালেন তিনি।

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যায় মীর সাব্বিরকে ট্যাগ করে স্ট্যাটাসে সুবর্ণা মুস্তাফা লেখেন, ‘মীর সাব্বির ভুল বলেছেন…একমত। উপস্থাপক এটি পছন্দ করেননি এবং সোশ্যাল মিডিয়ায় কথা বলেছেন, তার বিশেষাধিকার।’

তিনি আরও লেখেন, ‘মীর সাব্বির তার পেজে ক্ষমা চেয়েছেন, ভালো। আমার এখন প্রশ্ন, মানুষ কেন, বিশেষ করে সহকর্মীরা, এখনও এই সমস্যাটিকে জিইয়ে রাখার চেষ্টা করছে? যথেষ্ট হয়েছে, দয়া করে এটা শেষ করুন এবং সাব্বির পরের বার সাবধানে শব্দ চয়ন করুন।’

উল্লেখ্য, গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে হাজির হন মীর সাব্বির। অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থাপিকা তাকে মঞ্চে ডেকে নেন। এ সময় উপস্থাপিকা এই অভিনেতার কাছে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি ডায়ালগ শুনতে চান।

জবাবে সাব্বির বলেন, ‘আমি সংলাপ মুখস্ত রাখতে পারি না’। আবারও অনুরোধ করলে মীর সাব্বির বরিশালের ভাষায় পায়েলকে উদ্দেশ্য করে বলেন, ‘এই মাতাড়ি তুমি এরকম উদলা গায়ে দাড়াই আছ কিল্লাইগা’?

এর কদিন পর সেই সংলাপ নিয়েই বুলিংয়ের অভিযোগ তোলেন উপস্থাপক ইশরাত পায়েল। বিষয়টি নিয়ে তুমুল সমালোচনা পরিপ্রেক্ষিতে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাসও দেন মীর সাব্বির। তার ভাষ্য, ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।



 

Show all comments
  • Hasan ২১ নভেম্বর, ২০২২, ১১:৫৪ এএম says : 0
    Sundor blecen..akmot
    Total Reply(0) Reply
  • Rashedul Islam ২১ নভেম্বর, ২০২২, ১:০৪ পিএম says : 0
    Well said
    Total Reply(0) Reply
  • khondoker Akkas Ali ২২ নভেম্বর, ২০২২, ১২:৪৬ পিএম says : 0
    ধন্যবাদ সুবর্ণা মোস্তাফা ম্যডাম। আপনি মীর সাব্বির কে তার শব্দ চয়নে সাবধানতা অবলম্বন করতে বল্লেন, কিন্তু যার জন্য এই কাকতালীয় ঘটনার নাটকটির অবতারনা হলো তাকে তো সাবধান করলেন না যে, তুমি মেয়ে আর এমন অশালীন পোশাক পরিহিত অবস্থায় এমন অনুষ্ঠান উপস্থাপনায় আসিও না। এই বুঝি আপনার নৈতিকতা???। পূর্বেও আপনি নরসিংদী রেলস্টেশনের একটি অশ্লীল পোশাক পরিহিতাকে সাপোর্ট করে বক্তব্য দিয়েছিলেন। কিসের লোভে কার আশায় আপনাদের মত লোকেরা কালো কে কালো না বলে সাদা বলে আর সাদা কে সাদা না বলে কালো বলে তা আমার জানা নেই। সাবধান হওয়া উচিত আমাদের যারা আমরা জীবনের শেষ সময়ে এসে ও সত্য কে মিথ্যার সঙ্গে গুলিয়ে দিচ্ছি। মিথ্যার সাথে বন্ধুত্ব করছি। মহান আল্লাহ আমাদের কে ক্ষমা করুন আমিন।
    Total Reply(0) Reply
  • zahir islam ২৪ নভেম্বর, ২০২২, ৪:৫১ পিএম says : 0
    Thank you khondoker Akkas Ali, well said.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুবর্ণা মোস্তাফা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ