Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবাকে ছয় টুকরো করলো ছেলে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ১২:৩৩ পিএম

ভারতীয় নৌবাহিনীর সাবেক এক সদস্যকে ছয় টুকরো করে হত্যা করেছে তার ছেলে। পরীক্ষার ফি দেওয়াকে কেন্দ্র করে বাবা ও ছেলের মধ্যে গন্ডগোল শুরু হয়। উজ্জ্বল চক্রবর্তী নামের ওই বাবার কাছে ছেলে জয় চক্রবর্তী পরীক্ষার ফির জন্য তিন হাজার টাকা চেয়েছিল।

পুলিশের তথ্য অনুযায়ী, কথাকাটাকাটির সময় মদ্যপ অবস্থায় ছিলেন উজ্জ্বল চক্রবর্তী, সেই অবস্থায় ছেলেকে চড় মারেন। পাল্টা বাবাকে ধাক্কা দেয় ছেলে জয় চক্রবর্তী। পরে বাবার গলাটিপে ধরেন ছেলে।

এক পর্যায়ে উজ্জ্বল চক্রবর্তী মারা যান। তা বুঝতে পেরে মা ও ছেলে হতভম্ব হয়ে পড়েন। এরপর বাবার মরদেহ লুকাতে পরিকল্পনা করেন ছেলে জয় চক্রবর্তী। কাঠ কাটার করাত দিয়ে উজ্জ্বল চক্রবর্তীর দেহকে
করা হয় ছয় টুকরো । তারপরে বস্তাবন্দি করে উজ্জ্বল চক্রবর্তী দেহের বিভিন্ন অংশকে কয়েক জায়গায় ফেলে আসা হয়।

গত ১৫ নভেম্বর এ বিষয়ে পশ্চিমবঙ্গের বারুইপুর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। বারুইপুর থানার পুলিশের সন্দেহ হয় ছেলে জয় চক্রবর্তী ও মা শ্যামলী চক্রবর্তীকে। তাদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

পুলিশি জেরায় ভেঙে পড়েন মৃত উজ্জ্বল চক্রবর্তীর পুত্র জয় চক্রবর্তী ও তার মা শ্যামলী চক্রবর্তী।
পারিবারিক অশান্তির জেরে খুন ও তীব্র প্রতিহিংসার দিকটি উঠে এসেছে তদন্তে।

তবে এই খুনে কোনো তৃতীয় সম্পর্কের দিকটিও পুলিশ খতিয়ে দেখা হচ্ছে। জেরায় জয় চক্রবর্তী বলেন, তার বাবা উজ্জ্বল চক্রবর্তী নিয়মিত নেশা করতেন। কলেজের ফি চাওয়াকে কেন্দ্র করে বাবার সঙ্গে ঝগড়া হয়েছিল।

উজ্জল চক্রবর্তীর ছেলে জয় চক্রবর্তী ও শ্রী শ্যামলী চক্রবর্তীকে গ্রেফতার করার পর তাদের নিয়ে পুলিশ বাড়ির পাশের জঙ্গলে তল্লাশি করে মরদেহের কিছু অংশ খুঁজে পায়।

এরপরে মরদেহের একাংশ বারুইপুর-মল্লিকপুর রোডের ডিহি এলাকার একটি পুকুর থেকে উদ্ধার করা হয়। এই ঘটনায় পশ্চিমবঙ্গের বারুইপুরজুড়ে চাঞ্চল্য তৈরি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ