Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

রেস্তোরাঁর বিল প্রায় ২ কোটি! খাবার খেয়ে মাথায় হাত গ্রাহকের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ১:০১ পিএম

আনন্দ করে বন্ধুদের সঙ্গে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন এক ব্যক্তি। মন ভরে খাবার খাওয়া ও পান করা দুটিই করেছিলেন। কিন্তু তারপর তার হাতে যে বিল পান তা দেখে মনে আর আনন্দের লেশমাত্র রইল না। কারণ বিলে লেখা টাকার অঙ্কটি অত্যধিক বেশী। শুনতে অবাক লাগলেও সেই রেস্তোরাঁয় মাত্র কয়েকজনের খাওয়ার বিল হয়েছিল ১ কোটি ৭৩ লাখ টাকা!

নুসরত গোকচা। প্রাথমিক ভাবে নাম শুনে এই ব্যক্তিকে চেনা না গেলেও, তার ছবি দেখলে যে কেউ একে চিনে ফেলবেন। পেশাগত ভাবে তিনি এক বড় রেস্তরাঁর রাঁধুনি। কিন্তু মাঝে মধ্যেই বিভিন্ন ভঙ্গীমায় রান্না করে সেই ভিডিও নেট মাধ্যমে প্রকাশ করেন তিনি। আর নিমেষের মধ্যেই সেই ভিডিও হয়ে যায় ভাইরাল। এক বিশেষ ভঙ্গীমায় রান্নায় লবন দেয়ার ভিডিও দেখে নেট দুনিয়া তার নেম দিয়েছিল “সল্ট বেই”। বর্তমানে সেই নামেই অধিক জনপ্রিয় এই ব্যক্তি। কিন্তু এছাড়াও তাঁর নাম খবরের শিরোনামে উঠে আসার এক অদ্ভুত কারণ রয়েছে। তার রেস্তোরাঁর যেকোনও খাবারের দাম নাকি অত্যধিক বেশি। সেই ধারা বজায় রেখেই এবার তার রেস্তরাঁয় বিল হলো এক কোটিরও বেশি টাকা। নিজেই সেই বিলের ছবি নেট মাধ্যমে প্রকাশ করেছেন তিনি।

জানা গেছে, আবুধাবিতে অবস্থিত তার এই হোটেলে যেকোনও খাবারের দামই অত্যধিক বেশি। বোধহয় সেকথা না জেনেই নিজের কিছু বন্ধুকে সঙ্গে নিয়ে এখানে খেতে ঢুকেছিলেন এক ব্যক্তি। সেখানে খাবার খাওয়ার পাশাপাশি মদ্যপানও করেছিলেন তারা। কিন্তু সবমিলিয়ে তাদের বিল হয় প্রায় ১ কোটি ৭৩ লাখ টাকা। তার উপর ট্যাক্স হিসেবে যোগ করা হয় আরও ৮ হাজার টাকা।

যদিও এই বিলের ছবি প্রকাশ করে বেশ গর্ববোধ করেছেন সল্ট বেই। তার মতে খাবারের মান ভালো হলে তা বহুমূল্য হিসেবেই ধরা হয়। তাই মান বজায় রাখার জন্যই তার রেস্তোরাঁর সব খাবারের দাম এতটা বেশি। তবে বিলের ছবি নেট্মাধ্যমে প্রকাশ পেতেই রীতিমতো হইচই শুরু হয়েছে নেটদুনিয়ায়। অনেকেই এত বেশী দাম নেয়ার জন্য তাকে কটাক্ষ করেছেন। অনেকে আবার এই ঘটনাকে অনৈতিক বলেও দাবী করেছেন। একইসঙ্গে এই ছবি পোস্ট করার পর সল্ট বেই-এর অনুরাগির সংখ্যাও বেশ কমেছে বলেই জানা গিয়েছে। সূত্র: ডেইলি মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবুধাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ