Inqilab Logo

শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

গতকাল আমার জয় হয়েছে, আজ আর্জেন্টিনা জিতবে : নিপুন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ১২:২৯ পিএম

অবশেষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের রায় পেলেন চিত্রনায়িকা নিপুণ। আপিল বিভাগ গতকাল এই রায় দিয়েছেন।

এ সম্পর্কে গণমাধ্যমকে নিপুন বলেন, রায় আমার পক্ষে নয়, সত্যের পক্ষে হয়েছে। শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে হাইকোর্টের রায় স্থগিত করেছেন আপিল বিভাগ। একই সঙ্গে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আমার লিভ টু আপিল গ্রহণ করেছেন আদালত। ফলে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে আমার দায়িত্ব পালনে বাধা নেই। এই জয় শিল্পী সমিতির প্রতিটি সদস্যের। যারা ন্যায়ের সঙ্গে ছিলেন। শিল্পীদের ভালোবাসা ও সমর্থনে আমি এগিয়ে যেতে যাই। আমাদের সমিতির জন্য কাজ করতে চাই।

ফুটবল বিশ্বকাপ চলছে। এ সম্পর্কে তিনি বলেন, প্রিয় আর্জেন্টিনা। আমার প্রিয় তারকা ৭ বারের ব্যালন ডি’অর জয়ী লিওনেল মেসি। আমি আর্জেন্টিনা সমর্থন করি ম্যারাডোনার কারণে। ছোটবেলা থেকেই ফুটবল মানে ম্যারাডোনাই দেখে আসছি। যে কারণে আর্জেন্টিনা ভক্ত আমি। সেখান থেকেই আর্জেন্টিনাকে ভালো লাগা। মেসি শিরোপা পাক বা না পাক আমি সব সময় আর্জেন্টিনা দল সাপোর্ট করে যাব। কাল আমার জয় হয়েছে, আজ আর্জেন্টিনা জিতবে। মেসি গোল করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ