Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে কিশোর গ্যাং লিডার বাংলা অনিকসহ গ্রেপ্তার ৫

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ১:২৯ পিএম

ডাকাতির প্রস্তুতিকালে রাজধানীর পল্লবীর বহুল আলোচিত কিশোর গ্যাং গ্রুপের লিডার মো. হাসিবুল হাসান ওরফে বাংলা অনিকসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২২ নভেম্বর) র‌্যাব-৪ থেকে জাননো হয়, সোমবার (২১ নভেম্বর) রাতে পল্লবী থানার ইস্টার্ন হাউজিং এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং গ্রুপের লিডার মো. হাসিবুল হাসানকে তার সহযোগীসহ গ্রেপ্তার করা হয় । তারা বেশ কিছুদিন ধরে রাতে সাধারণ পথচারী ও যানবাহনে ছুরি, চাকু ও বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ডাকাতি করে আসছে।

গ্রেপ্তারকৃত অন্য আসামিরা হলো, মো. বাহাদুর, মো. মনির হোসেন ওরফে সোহেল, মো. আরিফুল ইসলাম ওরফে অপি ও মো. অহিদুজ্জামান ওরফে অহিদুর জামান।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা পল্লবী এলাকার বহুল আলোচিত কিশোর গ্যাং গ্রুপের সদস্য এবং অনিক এই গ্রুপের লিডার। তাদের প্রত্যেকের নামে পল্লবী থানায় ছিনতাই এবং মাদকসহ একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ