Inqilab Logo

বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯, ১৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

সুন্দরগঞ্জে ট্রেনে কাটা পড়ে ভারসাম্যহীন নারীর মৃত্যু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ৫:৪২ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রেনে কাটা পড়ে মঞ্জুয়ারা বেগম (৫০) নামে ভারসাম্যহীন এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরের দিকে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের পাড়ের ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পার্শ্বে জামতলা রেলগেট সংলগ্ন এলাকায় দুর্ঘটনা ঘটে। মঞ্জুয়ারা বেগম ওই ইউনিয়নের কিশামত সর্বানন্দ গ্রামের আক্তার আলীর স্ত্রী।
স্থানীয়রা জানায়, মঞ্জুয়ারা বেগম বিভিন্ন রোগে আক্রান্ত মানসিক ভারসাম্যহীন ছিলেন। ঘটনার সময় ওই নারী রেল লাইনের উপর দিয়ে পায়চারি করছিলেন। এসময় সান্তাহার থেকে লালমনিরহাটগামী পদ্মরাগ এক্সপ্রেস ট্রেনটি তার নিকটবর্তী হলেও সরে যাননি। ফলে ট্রেনের নিচে কাটা পড়ে তার শরীর ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই মঞ্জুয়ারার মৃত্যু হয়। খবর পেয়ে স্বজনরা তার ছিন্ন-বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করে বস্তায় ভরে বাড়িতে নিয়ে যায়।
বোনারপাড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম মোবাইল ফোনে মঞ্জুয়ারা বেগম নামে এক নারীর ট্রেনে কাটা পড়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছার আগেই ওই নারীর স্বজনরা বস্তায় করে তার মরদেহ বাড়িতে নিয়ে গেছে। এঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারীর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ