Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আর্জেন্টিনাকে হারানোর পর আল্লাহর দরবারে সিজদা করলেন সউদী যুবরাজ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ১০:৫০ এএম

কাতার বিশ্বকাপের প্রথম অঘটন দেখলো বিশ্ব আজ। টানা ৩৬ ম্যাচ অপরাজিত থাকা আর্জেন্টিনা এবারের বিশ্বকাপ মিশন শুরু করলো হার দিয়ে। আলবিসেলেস্তেদের বিপক্ষে ২-১ গোলের জয়ে চমকে দিয়েছে সৌদি আরব।

নিজেদের এমন এক ঐতিহাসিক জয়ে সৌদিদের মাঝে দেখা গেছে ব্যাপক উচ্ছ্বাস। যে উচ্ছ্বাসের ঢেউয়ে আল্লাহর দরবারে সিজদা করলেন সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমান।

দেশটির রাষ্ট্রীয় সংবাদমাধ্যম সৌদি গ্যাজেট টুইটারে মোহাম্মদ বিন সালমানের উল্লাসের কয়েকটি ছবি প্রকাশ করেছে। তাতে দেখা যায়, বিলাসবহুল এক কক্ষে বিশাল টেলিভিশনের সামনে কয়েকজনের সঙ্গে উল্লাসে ফেটে পড়ছেন তিনি। এ সময় হাসি মুখে অন্যদের জড়িয়ে ধরে জয়ের আনন্দ ভাগাভাগি করে মোহাম্মদ বিন সালমান।

অন্য একটি ছবিতে দেখা যায়, আর্জেন্টিনা-সৌদি ম্যাচের শেষ মিনিটের বাঁশি বাজার পর মাটিতে সিজদায় লুটিয়ে পড়েন এ যুবরাজ। এ সময় তার পাশে অন্য একজনকেও সিজদা দিতে দেখা যায়।

এছাড়া আরেক ছবিতে দেখা যায়, রেফারির বাঁশি বাজার পর এক ব্যক্তি সৌদি আরবের পতাকা হাতে দাঁড়িয়ে আছেন। তাকে জড়িয়ে ধরে হাসিমুখে ছবি তুলছেন সৌদি যুবরাজ।



 

Show all comments
  • Alamgir ২৩ নভেম্বর, ২০২২, ১০:৫৫ এএম says : 0
    আলহামদুলিল্লাহ্
    Total Reply(0) Reply
  • Alamgir ২৩ নভেম্বর, ২০২২, ১০:৫৫ এএম says : 0
    আলহামদুলিল্লাহ্
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী আরব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ