Inqilab Logo

শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯, ০৪ রজব ১৪৪৪ হিজিরী

হিরো আলমের একটাই শর্ত, নায়িকা হিসেবে চান দীপিকাকে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ১০:৫২ এএম

নানা কারণে সারা বছরই আলোচনায় থাকেন ফেসবুক ও ইউটিউবের ভাইরাল ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার তিনি আলোচনায় বলিউডের এই সময়ের সবচেয়ে দামি ও সুন্দরী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নায়ক হতে চেয়ে।

সম্প্রতি ভারতের মুর্শিদাবাদের সমরেশগঞ্জে একটি অনুষ্ঠানে গিয়ে নিজের এই ইচ্ছার কথা জানান হিরো আলম।

ভারতের মুর্শিদাবাদের ওই অনুষ্ঠানে হিরো আলম সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জানান, তিনি ভারতীয় সিনেমায় অভিনয় করতে চান। এটি তার দীর্ঘদিনের স্বপ্ন। তবে তার শর্ত একটাই, দীপিকা পাড়ুকোনকে তার বিপরীতে নায়িকা করা হলেই কেবল তিনি ভারতীয় সিনেমায় অভিনয় করবেন।

অনুষ্ঠানে তিনি আরো বলেন, ‘দীপিকাকে আমার খুব ভালো লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! এটা আমার একটা স্বপ্ন।’

হিরো আলমের এমন মন্তব্য মুর্শিদাবাদের ওই শোতে উপস্থিত সবাইকে হতবাক করে দেয়। এমনকি সেখানে উপস্থিত ভারতীয় গণমাধ্যমকর্মীরাও হতবাক হয়ে যান। ওই অনুষ্ঠানে তার বর্তমান বান্ধবী রিয়া মনিও গিয়েছিলেন। সেখানে হাজারো জনতা দেখতে আসেন হিরো আলমকে।

তবে এবারই তো প্রথম নয়, এর আগে বহুবার মানুষকে হতবাক করেছেন বগুড়ার ছেলে হিরো আলম। তিনি সিনেমায় অভিনয় করেছেন, বিভিন্ন ভাষায় গান গেয়েছেন, সংসদ নির্বাচন পর্যন্ত করেছেন। এভাবে নানা ঘটনায় বহুবার তিনি মানুষকে অবাক করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ