Inqilab Logo

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

নেছারাবাদে তরুণীকে ধর্ষণে অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় মামলা দায়ের

নেছারাবাদ( পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ৪:১১ পিএম

নেছারাবাদে ধর্ষণের শিকার হয়ে এক তরুণী তিন মাসের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষক সৌরভ মল্লিক নামের এক লম্পটের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। পুলিশ বুধবার ওই তরুনীর জবানবন্দি গ্রহণ ও ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর পাঠিছেন।

মামলা সুত্রে জানাগেছে মধ্য করফা গ্রামের ভুপেন মল্লিকের পুত্র ভাড়ায় মোটর সাইকেল চালক সৌরভ মল্লিক বাদীনির চা দোকানে যাতায়াতের সুযোগে তার তরুণী কন্যাকে বিয়ের প্রস্তাব দিয়ে সখ্যতা গড়ে তোলে। একপর্যায়ে বাদীনির অবর্তমানে সৌরভ তাদের ফাঁকা বাড়িতে গিয়ে তরুণীকে একাধিকবার ধর্ষণ করে। পরে ধর্ষণের বিষয়টি সৌরভের বাবা মাকে জানানো হলে তারা বাদীনিকে নানান আশ্বাস দিয়ে প্রতারণার আশ্রয় নেয়। পরে ওই তরুণী অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতে পেরে সৌরভ গাঢাকা দেয় এবং তার বাবা মা ঘটনাটি ভিন্নপথে মিমাংসার চেষ্টা চালায়। ধর্ষণের ঘটনায় মামলা হওয়ার বিষয় জানতে চাইলে নেছারাবাদ ( স্বরূপকাঠি) থানার ওসি তদন্ত মো, মুনিরুজ্জামান বলেন, ভিকটিম এর জবানবন্দি নেয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে এবং আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ