Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘রঙবাজার’ সিনেমায় পিয়া জান্নাতুল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ৫:১৩ পিএম

যৌনপল্লির গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘রঙবাজার’ শিরোনামের সিনেমা। গোলাম রাব্বানীর চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা রাশিদ পলাশ। এরই মধ্যে রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লিতে সিনেমাটির প্রথম লটের শুট শেষ হয়েছে। চলতি মাসেই বাকি অংশের শুটিং হবে ঢাকায়। সিনেমাটিতে অভিনয় করছেন মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল।

পিয়া জান্নাতুল বলেন, ‘এই ছবিতে কাজ করতে এসে নতুন এক জগৎকে চিনছি। বিশেষ করে শুটিংয়ের প্রয়োজনে দৌলতদিয়া যৌনপল্লিতে এই প্রথম আসা। বলতে গেলে এখানে কাজের অভিজ্ঞতা একেবারেই আলাদা। এখানকার মানুষদের খুব কাছ থেকে দেখছি, যে অনুভূতি ভাষায় প্রকাশের নয়। বাইরে অনেক কিছু শোনা যায়। কিন্তু বাস্তবে আবার অনেক কিছুই মিলে না এখানে’।

সিনেমাটির গল্প প্রসঙ্গে চিত্রনাট্যকার গোলাম রাব্বানী জানিয়েছেন, সিনেমাটির গল্প যৌনকর্মীদের আবাসস্থল উচ্ছেদের। নব্বই দশকের শেষের দিকে দেশের আলোচিত একটি ঘটনা অবলম্বনে এই সিনেমার গল্প সাজানো হয়েছে।

‘রঙবাজার’ সিনেমাটিতে পিয়া জান্নাতুল ছাড়াও অভিনয় করেছেন একঝাঁক তারকা। সেই তালিকায় আছেন শম্পা রেজা, মৌসুমী হামিদ, নাজনীন চুমকি, জান্নাতুল ফেরদৌস পিয়া, তানজিকা আমিন, লুৎফুর রহমান জর্জ, বড়দা মিঠুসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ