Inqilab Logo

বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯, ১৬ রজব ১৪৪৪ হিজিরী

মির্জাপুরে বিএনপি ও যুবদলের ৬ নেতা গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ৫:১৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপি ও যুবদলের ছয় নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলা বিএনপির সদস্য ইমারত হোসেন, মহেড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আলী হোসেন খান খোকন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মাসুদ পারভেজ, জামুর্কী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি সাইফুল ইসলাম তাপস, গোড়াই ইউনিয়ন যুবদলের সদস্য সচিব আলমাছ হোসেন ও যুবদল নেতা হাফিজুর রহমান স্বপন। তাদের বিরুদ্ধে মির্জাপুর থানায় নিয়মিত মামলা হয়েছে।
উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট আব্দুর রউফ জানান, তাদের নিরপরাধ ৬ জন নেতাকে পুলিশ বাড়িতে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার ও মামলা দিয়ে নেতাকর্মীদের এই আন্দোলন থেকে দূরে রাখা যাবে না বলে জানান তিনি।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ