Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু

প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম



ইনকিলাব ডেস্ক: অসাবধানতা, সতর্কতা ও বেপরোয়া গাড়ি চালকদের কারণে সড়ক দুর্ঘটনা দিন দিন আশংকাজনক হারে বেড়ে চলছে। অকালে ঝরে পড়ছে তাজা প্রাণ। গতকাল দেশে চার জেলায় ৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এবিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সিলেট অফিস জানায়, সিলেটে প্রাইভেট কারের ধাক্কায় সেজু মিয়া নামের ৯ বছরের এক শিশু নিহত হয়েছে। এছাড়াও সেজুর মা রুহেনা গুরুত আহত হয়েছেন। গতকাল বুধবার বেলা ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমা উপজেলার সাতমাইল নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।  জানা গেছে, বুধবার দুপুরে দক্ষিণ সুরমা উপজেলার পশ্চিমবাগের বাসিন্দা কানাই মিয়ার স্ত্রী তার ছেলেকে লালাবাজার যাওয়ার উদ্দেশ্য রওয়ানা হন। তারা ঢাকা-সিলেট মহানগরে সাতমাইলস্থ শাহ আব্দুল লতিফ মাজারের সামনে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। বেলা ১টায় দিকে ঢাকাগামী একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। এ সময় সেজু মিয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। দক্ষিণ সুরমা খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার জানান, গতকাল বুধবার দুপুরে শহরের গলাচিপা গোয়ালপাড়া এলাকায় পূজা ঘোষ (১৭) নামের এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু নিয়ে রহস্যের ধূ¤্রজাল সৃষ্টি হয়েছে। মৃত পূজা ঘোষ গলাচিপার গোয়ালপাড়া এলাকায় ননী ঘোষের মেয়ে। হাসপাতাল সূত্রে জানা গেছে, দুপুরে কয়েকজন লোক পূজা ঘোষ নামে এক তরুণীকে হাসপাতাল নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপর দিকে সিদ্ধিরগঞ্জে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত মহিলার (৪৫) মৃত্যু হয়েছে। বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড়া এলাকায় অজ্ঞাত গাড়ি চাপায় তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ ১’শ শয্যা হাপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে অপমৃত্যর মামলা করেছে।
সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার জানান, সাতক্ষীরা খুলনা মহাসড়কে মীর্জাপুর নামকস্থানে বরযাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় বাস উল্টে আহত হয়েছে কমপক্ষে ১০ জন। গতকাল বুধবার সন্ধ্যা ৬ টারদিকে এ ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, মোটরসাইকেল চালক সদরের কুখরালি গ্রামের নজরুল ইসলামের ছেলে নাহিদ ইসলাম (২৫) ও বাসযাত্রী তৌহিদ ইসলাম। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তরিকুল ইসলাম জানান, বরযাত্রী বাস ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।
মাদারীপুর জেলা সংবাদদাতা জানান, মাদারীপুর শিবচর উপজেলার পৃথক স্থানে পৃথক দুর্ঘটনায় মহিলাসহ ২জন নিহত হয়েছে। জানা যায়, কাওড়াকান্দি ঘাট এলাকায় বুধবার সকালে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে  ঘটনাস্থলে জামাল হোসেন (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়।।সে ফরিদপুরের আটরশি ওরস শেষে নিজ বাড়ি ফেনী জেলায় যাচ্ছিল। সে ফেনীর দাদনভুইয়া উপজেলার চন্ডিপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু

১৭ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ